Type Here to Get Search Results !

ASANSOL: আদিবাসীদের সাথে নির্বাচনী প্রচার করলেন আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা


নীলেশ দাস ,আসানসোল:- আদিবাসীদের নিয়ে নির্বাচনী প্রচার করলেন 'শত্রুঘ্ন সিনহা' বুধবার আসানসোলের রবীন্দ্র ভবনে আদিবাসীদের সাথে ধামসা মাদল সহকারে আসানসোল লোকসভার নির্বাচনী প্রচার করেন তৃণমূলের প্রার্থী 'শত্রুঘ্ন সিনহা' এদিন প্রার্থী শত্রুঘ্ন সিনহা মাদল বাজিয়ে আদিবাসীদের সঙ্গে তালে তাল মিলিয়ে আদিবাসী নিত্য করে। 


তৃণমূলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা ছাড়াও এদিনের প্রচার কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক,আই এন টি টি ইউ সির জেলা সভাপতি তথা আসানসোল পৌর নিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক,আসানসোল পৌর নিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় সহ তৃণমূলের নেতৃত্ব।


এদিন লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা বলেন,  এর আগে আমি কালা পাথর এ নেচে ছিলাম। আজকে আসানসোলে এসে মাদল বাজিয়ে ভিষন ভালো লাগছে। তিনি আরও বলেন যে আজ খুব ভালো লাগছে আদিবাসীদের সঙ্গে থেকে। তারা অত্যন্ত ভালো মানুষ। বিশ্ব বিখ্যাত নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য তারা এসেছেন। তবে মানুষ যেভাবে আমার পাশে রয়েছে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।


পাশাপাশি শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, শত্রুঘ্ন সিনহা, অটল বিহারি বাজপায়ির আমলের দুবার মন্ত্রী হয়েছেন। তিনি অত্যন্ত ভালো কাজ করেছেন। তাই তিনি দুবার মন্ত্রী হওয়ার সুযোগ পেয়েছিলেন। তিনি খুব কাজের মানুষ। তাই আপনারা 'শত্রুঘ্ন সিনহা' কে ভোট দিয়ে জেতান।


অন্যদিকে শত্রুঘ্ন সিনহার ভোট প্রচার সমর্থনে আসানসোলের মহা নাগরিক তথা তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায় বলেন যে আপনারা এখন অনেক ভালো আছেন। তাই আগামী দিনে আসানসোলের আরো উন্নয়ন এর  জন্য সকাল সকাল আমাদের প্রার্থীকে ভোট দিন। ২০২৪ পর্যন্ত ভালো থাকতে গেলে 'শত্রুঘ্ন সিনহা' কে জেতাতে হবে। দিদি কে ধন্যবাদ জানাই শত্রুঘ্ন সিনহার মতো বড় মাপের অভিনেতা কে আমাদের এখানে পাঠিয়েছেন। তাই সকাল সকাল ভোটটা দিয়ে আসবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad