Type Here to Get Search Results !

অন্ডালের রেলকর্মী খুনের ঘটনায় বিহার ও উত্তর প্রদেশ থেকে গ্রেপ্তার ২



সোমনাথ মুখার্জী,অন্ডাল: অন্ডাল থানা এলাকার 13 নম্বর রেলওয়ে কলোনিতে  চলতি বছর ১৯শে জানুয়ারি বুধবার সকালে সত্যেন্দ্র কুমার ভাস্কর নামে এক রেল কর্মচারীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের পর প্রকাশ্যে আসে নিহতকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা।একইসঙ্গে ঘটনার একদিন আগে সত্যেন্দ্র কুমার ভাস্করের সাথে আশপাশের কয়েকজন অজ্ঞাত লোকের কথা বার্তা হয় বলে স্থানীয়রা অনুমান করছেন ওই অজ্ঞাত ব্যক্তিরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে যাদের তদন্ত চলছে।  


বৃহস্পতিবার দুর্গাপুরের সিআইডি দল তদন্তের উদ্দেশ্যে এলাকায় পৌঁছয়, যেখানে সিআইডি অফিসারদের সাথে অন্ডাল থানার পুলিশও উপস্থিত ছিল।  সিআইডি কর্মকর্তারা নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ঘটনার কারণ জানার চেষ্টা করেন।  কর্মকর্তারা আশপাশের অনেককে জিজ্ঞাসাবাদ করে তদন্ত প্রতিবেদন তৈরি করে ফিরে আসেন।  তবে সিআইডির কোনো কর্মকর্তা এ বিষয়ে কিছু বলতে রাজি হননি সেই মুহূর্তে তদন্তের স্বার্থে।



তদন্তে নেমে অন্ডাল থানার পুলিশের পাঁচ সদস্যের একটা দল পাড়ি দেয় ভিন রাজ্যে।   চলতি মাসের ১৭ তারিখ দুই আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। খুনের ঘটনায় একজন মহিলা মঞ্জু দেবী কে বিহারের সাহাপুর থানার ফারাদা  থেকে ও অঙ্কিত কুমার যাদব নামে আরো এক আসামি কে উত্তর প্রদেশের বালিয়ার শংকরপুর এলাকা থেকে গ্রেপ্তার করে অন্ডাল থানার পুলিশ । 



গ্রেপ্তার আসামি অঙ্কিত কে তিন দিনের ট্রানজিট রিমান্ডে আনা হয়েছে আন্ডাল থানায়। রেল অফিসারের খুনের পিছনে আরো কে কে জড়িত আছে তার অনুসন্ধান করতে পুলিশ আসামিদের আজ দুর্গাপুর আদালতে  পেশ করে ১৪ দিনের পুলিশ হেফাজতের আর্জি জানাবে বলে পুলিশ সূত্রে খবর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad