Type Here to Get Search Results !

SALANPUR: ছাত্রীকে মারধর করার অভিযোগ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে



নীলেশ দাস,সালানপুর:- আছড়া রায় বলরাম গার্লস হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী আছড়া পঞ্চায়েতের রুইদাস পাড়ার বাসিন্দা ঝর্ণা রুইদাস কে মারধর করার অভিযোগ উঠলো স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে।স্কুলে গিয়ে বিক্ষোভ আহত ছাত্রীর পরিবারের।পরিস্থিতির সামাল দিতে স্কুলে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ।আহত ওই ছাত্রীকে পিঠাকেয়ারী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া পরে তাকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।আবার ওই আহত ছাত্রীকে দেখতে যান  স্কুল কমিটির সভাপতি তাপস উকিল,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সমিতির সদস্য পম্পা ঘোষ সহ আরো অনেকে।


এই প্রসঙ্গে ছাত্রী ঝর্ণা রুইদাস বলেন ভ্যাকসিন নেওয়ার পর শরীর অসুস্থ হয়ে পড়েছিলো তাই প্রধান শিক্ষিকাকে গিয়ে বললাম বাড়ি যাবো শরীর খুব খারাপ লাগছে এবং খুব খিদে পেয়েছে,তখন প্রধান শিক্ষিকা রেগে আমরা মাথায়,তারই হাতে পরে থাকা মোটা শাখা দিয়ে আঘাত করে এবং খুব জোরে বুকে ধাক্কা মারে ও ভ্যাকসিন নেওয়া হতে ধরে চিপে দেয় ফলে রক্তবার হয়ে পড়ে বলে অভিযোগ করে ছাত্রী।তারপরেই বাড়ির লোক জন এসে আমাকে নিয়ে যায় হাসপাতালে।আমরা একটাই দাবি ওই শিক্ষিকার বিরুদ্ধে যেনো কড়া ব্যাবস্থা নেওয়া হোক।


অন্যদিকে স্কুলের প্রধান শিক্ষিকা ইন্দ্রা ঘোষ বলেন যে কোনো প্রকার মারধর করা হয়নি।আজ স্কুলে ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে তাই প্রচুর ভিড় থাকায় লাইন ঠিক করার সময় ভুল বসত ওই ছাত্রীর হাত ধরে ফেলি এবং তার হাত ধরে বেঞ্চে বসতে বলি।ভ্যাকসিন নেওয়া হাতটি ধরার কারণে তার রক্ত বের হয়ে পড়ে। এই প্রসঙ্গে স্কুল পরিচালনা কমিটির সভাপতি তাপস উকিল জানান পুরো ঘটনা আলোচনা করা হচ্ছে। আজ আহত ছাত্রীকে দেখতে এসেছিলাম।সত্যি তার মাথায় আঘাত লেগেছে।আমাগী দুদিনের মধ্যে বৈঠক করে ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad