Type Here to Get Search Results !

BIRBHUM: কলকাতা থেকে রামপুরহাট যাওয়ার পথে পুলিশের পথ আটকানোর প্রতিবাদে রাস্তায় বসে প্রতিবাদ জানালেন অধীর চৌধুরী



শুভময় পাত্র,বীরভূম:- কলকাতা থেকে রামপুরহাট যাওয়ার পথে বারবার পুলিশের পথ আটকানোর প্রতিবাদে রাস্তায় বসলো প্রদেশ কংগ্রেস সভাপতি নেতা অধীর চৌধুরী। রামপুরহাটে বগটুই গ্রামে একদিন আগে ঘটে যাওয়া  নিশংস অগ্নিকাণ্ডে শিশু ও মহিলা সহ প্রায় ১০ জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনাই রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা দেশজুড়ে। 


রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেকের খুনের ঘটনার পরপরই উত্তপ্ত হয়ে ওঠে বগটুই গ্রাম। তারপরই শুরু হয় ধ্বংসাত্মক খেলা। শিশু ও মহিলা মিলে প্রায়ই ১০ জন আগুনে পুড়ে যায়। পুরুষ শূন্য গ্রামে এখন শুধু পুলিশ আর রাজনৈতিক নেতাদের ভিড়। গতকাল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এসেছিলেন ঘটনাস্থল পরিদর্শন করতে, ঘটনাস্থল ঘুরে দেখেন বামফ্রন্টের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, বিমান বসু সহ বামপন্থী নেতারা। 


আজ কলকাতা থেকে রামপুরহাটের বগটুই গ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি নেতা অধীর চৌধুরী। তিনি বলেন বীরভূম ঢোকার আগেই বর্ধমানের গুসকরার কাছে প্রথমে পথ আটকায় গুসকরা পুলিশ, তারা বলেন সামনে রাস্তায় গাড়ি খারাপ আছে এখন যাওয়া হবেনা। এরপরে বোলপুর ঢোকার আগে ভেদিয়ার কাছে একই পরিস্থিতির সৃষ্টি হয়। 


বোলপুরে ঢুকে পরার পর শ্রীনিকেতন মোড়ে আবারো পথ আটটায় পুলিশ, এমনটাই দাবি করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিরুদ্ধে বিক্ষোভ প্রকাশ করে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে  সিউড়ি যাওয়ার পথে শ্রীনিকেতনের কাছে রাস্তার  বসে প্রতিবাদ জানানন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad