Type Here to Get Search Results !

Purba Bardhaman: বর্ধমান পুরসভার নির্বাচনের প্রচারে এসে শাসকদলকে এক হাত নিলেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- পুরসভার নির্বাচনের প্রচারে এসে শাসকদলকে এক হাত নিলেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার।  এদিন তিনি দুপুরে বর্ধমানে দলীয় কার্যালয়ে এসে পৌছান। এরপর শহরের জি টি রোড; পুলিশলাইন বাজার ও সংলগ্ন ১২ নং ওয়ার্ডের কিছু এলাকায় প্রচার করেন। 



গতকালই বর্ধমানে অরূপ বিশ্বাস দলীয় সভায় দু হাজার ভোটে জয়কে দু হাজার পঞ্চাশে বাড়বার দরকার নেই বলে দলীয় কর্মীদের বার্তা দিয়েছিলেন। সেই প্রসঙ্গে আজ সাংবাদিকদের কেন্দ্রীয় মন্ত্রী বলেন , '' এটা তো গুন্ডামি করে ভোটে জেতার আহ্বান। মানুষ এটা বেশিদিন মেনে নেবেন না। সি পি এম ও এটা করত। তাই আজ তারা ক্ষমতায় নেই। ''



এদিন তিনি আরো অভিযোগ করেন, '' বাইরে থেকে লোক আনা আনার পরিকল্পনা করা হচ্ছে শাসক দলের উদ্যোগে। '' তিনি অভিযোগ করেন, বিজেপির সম্ভাবনা আছে বলেই বিজেপি প্রার্থীদের আটকাবার চেষ্টা হচ্ছে।গতকালই ১৫ নং ওয়ার্ডের সুভাষ সাধুর উপর আক্রমণ হয়েছে। তিনি দাবি করেন, বিজেপি ক্ষমতায় এলে স্বচ্ছ পুরবোর্ড উপহার দেবে।দুনীতি আর অপরিচ্ছন্নতা মুক্ত হবে শহর। তার দাবি,রাজ্যের ১০৭ টি পুরসভাতেই বিজেপি অত্যন্ত ভাল ফল করবে।



২ রা মের পর যে অত্যাচার হয়েছে তাতে সাধারণ মানুষ বিরক্ত।গোষ্ঠীদ্বন্দে শাসকদল দ্বিধাবিভক্ত। তাদের বিক্ষুব্ধদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হয়েছে।রাজ্যপালের বিধানসভা অধিবেশনের ফাইল ফেরত পাঠানো নিয়ে তিনি বলেন,রাজ্যপাল যা করেছেন সংবিধান মোতাবেকই করেছেন।গত কয়েকবছর ধরে রাজ্যে বিধানসভার অধিবেশন পাড়ার ক্লাবের মত করে হচ্ছে বলে মন্তব্য করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad