Type Here to Get Search Results !

Asansol: করোনার প্রতিষেধক দেওয়ার ছবি তোলা নিয়ে বিবাদ, হাসপাতালের কমপিউটার আছড়ে ফেলে দেওয়ার অভিযোগে আটক দুই ছাত্রী



নীলেশ দাস, আসানসোল :-করোনার প্রতিষেধক নেওয়ার সময় মোবাইলে (Mopile) ছবি তোলা নিয়ে আপত্তি জানায় হাসপাতালের (Hospital) কর্মীরা।দুই ছাত্রী উত্তেজিত হয়ে হাসপাতালের কমপিউটার (Computer) আছড়ে ফেলে দেওয়ার অভিযোগে আটক।



জানাগেছে আসানসোল জেলা হাসপাতালে (Asansol Hospital) দুই ছাত্রীর করোনার প্রতিষেধক নেওয়ার সময় মোবাইলে (Mobile) ছবি তোলা নিয়ে বিবাদ সৃষ্টি হয়। হাসপাতালের কর্মীরা ছবি তোলা নিয়ে আপত্তি জানালে ওই দুই ছাত্রী উত্তেজিত হয়ে হাসপাতালের কমপিউটার (Computer) আছড়ে ফেলে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 



খবর পেয়ে ঘটনাস্থলে আসানসোল দক্ষিণ থানার পুলিশ পৌচ্ছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি ওই দুই ছাত্রীকে আটক করে থানায় নিয়ে যায় মহিলা পুলিশ কর্মী। যদিও বিষয়টিকে কেন্দ্র করে আসানসোল জেলা হাসপাতালের (Asansol Hospital) সুপার নিখিল চন্দ্র দাস জানিয়েছেন,এদিন আসানসোলের দুই বেসরকারি স্কুলের নবম ও দশম শ্রেণির ছাত্রী করোনার প্রতিষেধক নিতে এসে সেই ভিডিও তাদের নিজেদের মোবাইলে বন্দি করছিল ৷ 



কিন্তু কর্মরত হাসপাতালের কর্মীরা প্রতিষেধক দেওয়ার কেন্দ্রে ছবি তোলার বিষয়ে আপত্তি জানালে ছাত্রীরা উত্তেজিত হয়ে হাসপাতালের কমপিউটার আছড়ে ফেলে দেয় ৷ বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে ও আসানসোল দক্ষিণ থানায় জানানো হয়েছে বলে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad