Type Here to Get Search Results !

Road Accident: কাঁকসা ও বুদবুদে সড়ক দুর্ঘটনায় মৃত ২ ,গুরুতর আহত ২



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- সড়ক দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হলো এক মোটরসাইকেল আরোহীর। ঘটনাটি ঘটেছে কাঁকসার গোপালপুরে। স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার সকালে মোটরসাইকেলে করে আউশগ্রামের প্রতাপপুর এলাকার বাসিন্দা নব কুমার পাল ও তার ৬বছরের মেয়ে মিস্টু পাল ও তার শ্বাশুড়ি বুলা লাহা গোপালপুরে যাচ্ছিলেন আত্মীয়ের বাড়ি শালীর বিয়ের নিমন্ত্রণ করতে।



গোপালপুরে ঢোকার মুখে একটি জেসিবি (JCB) আচমকা রাস্তার উপরে উঠতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল (Motorcycle) টি জেসিবিতে ধাক্কা মারে।গুরুতর আহত হন তিন জনেই। স্থানীয়রা তাদের উদ্ধার করে কাঁকসার একটি বেসরকারি হাসপাতালে (Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা নব কুমার পাল কে মৃত বলে ঘোষণা করে। পরে অবস্থার অবনতি হলে মৃতের শাশুড়ি ও তার মেয়েকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। মোটরসাইকেল (Motorcycle) ও জেসিবি (JCB) টি আটক করেছে পুলিশ।



অপর দিকে বুদবুদের তিলডাং মোড়ের কাছে রাস্তা পারাপার করতে গিয়ে বাসের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। স্থানীয় সূত্রে জানা গেছে  এক ব্যক্তি সাইকেল নিয়ে রাস্তা পারাপার করার সময় দুনম্বর জাতীয় সড়কের উপর বর্ধমান থেকে বুদবুদ যাওয়ার পথে একটি দক্ষিণ বঙ্গ রাষ্ট্রীয় সংস্থার যাত্রীবাহী বাস (SBSTC) তিলডাং মোড়ের কাছে এক সাইকেল আরোহীকে ধাক্কা মেরে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই সাইকেল আরোহীর। মৃতের নাম পরিচয় জানা যায় নি।বুদবুদ থানার পুলিশ খবর পেয়ে বাসের পিছনে ধাওয়া করে পানাগড় বাইপাসের উপর বাসটিকে আটক করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad