Type Here to Get Search Results !

Burdwan:বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে পদত্যাগ করলেন বর্ধমান সদর জেলা যুব সভাপতি



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে স্বজনপোষণ, একনায়কতন্ত্র সহ একাধিক অভিযোগ তুলে পদত্যাগ করলেন বর্ধমান সদর জেলা যুব সভাপতি শুভম নিয়োগী। শুভমের অভিযোগ, তার পদকে অপমানিত করেছে জেলা সভাপতি। শুভমের দাবি, কয়েকদিন আগে একটি সাংবাদিক সম্মেলনে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা জানিয়েছিলেন শুভম নিয়োগীকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।



কিন্তু এবিষয়ে তাকে কিছু জানানো হয়নি বলে জানান শুভম। তিনি বলেন আমি ১৭ বছর বয়স থেকে দল করছি, আমার বিরুদ্ধে ১৪টি কেস আছে। দু'বার আঠাশ দিন জেল খেটেছি। ২০ বছর বয়সে জেলা যুব সভাপতির দ্বায়িত্ব পাই। সব টাই দল করতে গিয়ে। কিন্তু বর্তমান সভাপতি দলের জন্য কিছু করেন নি। 



তিনি ভয়ে নিজের বাড়িতে বা ফ্লাটে থাকেন না। নিজের ইচ্ছেমত জেলা কমিটি বানিয়েছেন,  যেখানে গুরুত্বপূর্ণ জেলার নেতারা স্থান পাননি। অসহায় বোধ করছি সেকারণেই জেলা যুব সভাপতির পদ থেকে ইস্তফা বলে জানালেন শুভম। তিনি দলের একনিষ্ঠ কর্মী হিসাবেই থাকার পাশাপাশি এই সভাপতির বিরুদ্ধে পথে নামবেন বলে জানান শুভম।



সামনে পৌর নির্বাচন,  তার আগে শহরে তৃণমূল একাধিক দুর্নীতির খবর মিডিয়াতে উঠে আসছে কিন্তু এবিষয়ে সভাপতি কোন আন্দোলন করছেন না এমনকি অন্যান্য দল গুলি দেওয়াল লিখন শুরু করলেও জেলা বিজেপি এখনও সেই কর্মসূচি শুরু করতে পারেনি। এজন্য জেলা বিজেপির সভাপতিকেই কাঠগড়ায় তোলেন শুভম বাবু। 



পাশাপাশি নতুন জেলা কমিটিতে স্বজন পোষণের অভিযোগ তুলে শুভম জানান, এই জেলাতে মতুয়া সম্প্রদায়ের প্রচুর ভোট আছে কিন্তু সেই মতুয়া সম্প্রদায়ের কাউকেই নতুন জেলা কমিটিতে রাখেননি সভাপতি। গোটা বিষয়টি সবিস্তারে রাজ্য নেতৃত্বকে জানিয়েছি প্রয়োজনে সভাপতির বিরুদ্ধে পথে নামার কথা জানিয়েছে পদত্যাগকারী এই যুব নেতা। এবিষয়ে  বিজেপির বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা কোন মন্তব্য করতে অস্বীকার করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad