Type Here to Get Search Results !

Asansol: আসানসোল জেলা হাসপাতালে দমকল বাহিনীর মকড্রিল অনুষ্ঠিত হলো



নীলেশ দাস, আসানসোল :- বর্ধমান মেডিক্যাল কলেজে হসপিটালে (Burdwan Hospital) ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা থেকে শিক্ষা নিয়ে, এই ঘটনা যাতে আবার না ঘটে তাই আসানসোল জেলা হাসপাতালে (Asansol Hospital)মকড্রিল অর্থাৎ ডেমোস্ট্রাসন করা হয়। মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে আসানসোল দমকল বাহিনীদের একটা মহড়া করা হয়। হাসপাতালে আগুন লাগলে দ্রুততার সঙ্গে কিভাবে নেভানো যায় তাই এই ডেমোস্ট্রাসনে দেখায় দমকল বাহিনীরা (Asansol Local Khabar)। 



এদিনের মহড়ায় উপস্থিত ছিলেন আসানসোল জেলা হাসপাতালের (Asansol Hospital) সুপার এবং ডাক্তার থেকে শুরু করে নার্স ও হাসপাতাল কর্মীরা। এই মহড়ায় দেখা যায় বড়ো ধরনের অগ্নিকাণ্ড ঘটনা ঘটলে কি করবেন। আগুন লাগলে দ্রুততার সঙ্গে কিভাবে নেভানো যায়। ডেমোস্ট্রাসনের মাধ্যমে দেখা দমকল কর্মীরা। 



আসানসোল জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস এদিন বলেন, আজ আমাদের এখানে দমকলের কর্মীরা মকড্রিল অর্থাৎ ডেমোস্ট্রেশন করে দেখান, যদি কখনো কোনো কারণবশত আগুন লাগে তাহলে দমকল আসার আগে কিভাবে আগুনকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। 



এই ধরনের সচেতনতামূলক প্রোগ্রাম এর আগেও আমরা করেছি। এবার এই প্রোগ্রামে কিছুটা দেরি হয়ে গেলো কারণ আমরা দমকল কর্মীদের কাছ থেকে তারিখ পাচ্ছিলাম না। এই প্রোগ্রামে হসপিটালের সকল স্টাফ উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad