Type Here to Get Search Results !

Kanksa:কাঁকসায় জোড়া মৃতদেহ উদ্ধার,চাঞ্চল্য এলাকায়



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার বনকাটি থেকে নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য চড়ালো এলাকায়।বৃহস্পতিবার কাঁকসার বনকাটি এলাকার একটি পুকুর থেকে 48 বছর বয়সী বলাই মুর্মুর মৃতদেহ উদ্ধার হয়।পরিবারের সদস্যরা জানিয়েছেন মৃত ব্যক্তি দীর্ঘ কয়েক দিন ধরে নিরুদ্দেশ ছিলেন। 



বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা এলাকার জলাশয়ে মৃতদেহ ভেসে থাকতে দেখে কাঁকসা থানার পুলিশকে খবর দিলে কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মৃতের ভাই পুকুরের পাড়ে গিয়ে মৃতদেহ শনাক্ত করে।



কাঁকসা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়। কি কারনে মৃত্যু তার তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ। 



অপর দিকে কাঁকসার গোপালপুর উত্তরপাড়া থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলকায়। মৃতের নাম দীপরাজ গাইন, বয়স ২২বছর।পেশায় গাড়ি চালক দীপরাজ গাইনকে বৃহস্পতিবার সকালে ঘরের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের সদস্যরা কাঁকসা থানার পুলিশকে খবর দিলে কাঁকসা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।



বেশ কিছুদিন ধরে পারিবারিক অশান্তির জেরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক বলে পরিবার সূত্রে জানা গেছে।ঘটনার তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad