Type Here to Get Search Results !

Purba Bardhaman: প্রার্থী বদলের দাবিতে তৃণমূলের বিক্ষোভ অব্যাহত পূর্ব বর্ধমানের বিভিন্ন জায়গায়

বর্ধমান


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- প্রার্থী বদলের দাবিতে তৃণমূলের বিক্ষোভ অব্যাহত বর্ধমানে। টায়ার জ্বালিয়ে বর্ধমান রাজবাড়ির সামনে পথ অবরোধে সামিল হল তৃণমূল কর্মীদের একাংশ।  বর্ধমান শহরের ১৯ নং ওয়ার্ডে গতকাল রাতেও বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। আজ আবার বিক্ষোভে সামিল হল তারা।



তাদের অভিযোগ, প্রাক্তন কাউন্সিলার শাহাবুদ্দিন খান এলাকায়  কোন উন্নয়ন করেনি এবং বিভিন্ন দুর্নিতির সাথে যুক্ত। এমনকি   নাম ঘোষণা হবার পর থেকেই শাহাবুদ্দিন খানকে এলাকায় দেখা যাচ্ছে না বলে তাদের অভিযোগ। 



গতকাল সন্ধ্যায়  শাহাবুদ্দিন খানের নাম ঘোষণা হওয়া মাত্রই ক্ষোভে ফেটে পরেছিল তৃণমূল কর্মীরা। প্রার্থী বদল না হওয়া পর্যন্ত তাদের এই আন্দোলন চলবে বলে জানান আন্দোলনরত তৃণমূল কর্মীরা। শুধু ১৯ নং ওয়ার্ড নয়,  পাশাপাশি  ৩ ও ৭, নং ওয়ার্ডেও বিক্ষোভ চলে।

বর্ধমান


পাশাপাশি চরম উত্তেজনা বর্ধমানের মেহেদিবাগানে।মুখোমুখি তৃনমূলের দুই পক্ষ, মাঝে পুলিশ। তাল ঠোকাঠুকি দু পক্ষের, একে অপরের দিকে তেড়ে যাওয়াকে ঘিরে ব্যাপক উত্তেজনা।প্রার্থী বদলের দাবিতে জিটিরোড অবরোধ।বর্ধমান পুরসভার 3 নম্বর ওয়ার্ডে তৃনমূলের প্রার্থী চায়না কুমারীর সমর্থনে প্রচারে বের হন তার অনুগামীরা। তখনই  তাদের ঘিরে বিক্ষোভ বিরোধী গোষ্ঠীর তার জেরেই উত্তেজনা।

গুসকরা


অন্যদিকে গুসকরা শহরের ১৬ নাম্বার ওয়ার্ডের প্রার্থী বদলের দাবিতে শনিবার সকালে গুসকরা মানকর রাজ্য সড়কের পাশে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীদের একাংশ। তারা দাবি তোলেন এই ওয়ার্ডের বিগত নির্বাচনের প্রার্থী তথা প্রাক্তন তৃণমূল কাউন্সিলর জগা তুরিকেই ফের ওই ওয়ার্ডেই তৃণমূলের প্রার্থী করতে হবে। রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান ওই সমস্ত তৃণমূল কর্মীরা।



উল্লেখ্য, শুক্রবার পুর নির্বাচনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল। গুসকরা শহরের ১৬ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী করে চন্ডীচরণ বন্দ্যোপাধ্যায়কে। আর তাঁকে পাল্টে জগা তুরিকেই ফের প্রার্থী করার দাবি জানান প্রাক্তন কাউন্সিলারের অনুগামীরা।

মেমারি

পাশাপাশি,প্রার্থী পরিবর্তনের দাবীতে পূর্ববর্ধমানের মেমারিতে তৃণমূল কংগ্রেসের  বিক্ষোভ।মেমারির ৫ নম্বর ওর্য়াডের তৃণমূল কর্মীদের একাংশ  বিক্ষোভে সামিল হন শনিবার সকালে। শুক্রবার  মেমারি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে কৃষ্ণপদ বিশ্বাসের নাম ঘোষণা হয়।তারপরই শনিবার সকালে বিক্ষোভ দেখায় ওয়ার্ডের একাংশ তৃণমূল কর্মীরা।



পাশাপাশি ৫ নম্বর ওয়ার্ডে নাগরিকবৃন্দের ব্যানারে প্রার্থীপদ মানছি না বলে পোস্টার দেওয়া হয়।৫ নম্বর ওয়ার্ডে তৃণমূল কর্মীদের একাংশের দাবী বহিরাগত প্রার্থী তারা চান না।অবিলম্বে প্রার্থীপদ পরিবর্তন করে ওয়ার্ড থেকে প্রার্থী করতে হবে।



অন্যদিকে জেলার গুসকরা পৌরসভা এলাকাতেই প্রার্থী বদলের দাবীতে সকাল থেকেই বিক্ষোভ শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেসের কর্মীদের একাংশের দাবী ৩,৫,৯ ও ১৬ ওয়ার্ডের প্রার্থী পরিবর্তন করতে হবে।সকাল থেকেই সেই দাবীতে জায়গায় জায়গায়  বিক্ষোভ শুরু হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad