Type Here to Get Search Results !

Visva-Bharati:বিশ্বভারতীর মাস কমিউনিকেশন জার্নালিজম ডিপার্টমেন্টের ফিল্ড অফিসারকে পুনর্বহালের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট



শুভময় পাত্র,বীরভূম:- বিশ্বভারতীর মাস কমিউনিকেশন (Mass Communication) জার্নালিজম ডিপার্টমেন্টের (Journalism Department)  ফিল্ড অফিসারকে পুনর্বহালের নির্দেশ দিল কলকাতা উচ্চ ন্যায়ালয়। বিশ্বভারতীর (Visva-Bharati University)মাস কমিউনিকেশন ও জার্নালিজম ডিপার্টমেন্ট এর ফিল্ড অফিসার সাংবাদিক চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় কে বিশ্বভারতী কর্তৃপক্ষ কোনো এক অজ্ঞাত কারণে বরখাস্ত করেন। 



আর এই বরখাস্তের কারণ যাচাই করার জন্য সাংবাদিক চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় কলকাতা হাইকোর্টের (kolkata High Court)দ্বারস্থ হন। এদিন কলকাতা হাইকোর্টের বিচারপতি মৌসুমী ভট্টাচার্য বেঞ্চের নির্দেশ মতো বিশ্বভারতী কর্তৃপক্ষকে জানিয়ে দেন সাংবাদিক চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় কে  তার কাজে পুনর্বহাল করতে হবে, একই সাথে হাইকোর্ট এ নির্দেশ দেন যে যতদিন পর্যন্ত চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় কে বিশ্বভারতী কর্তৃপক্ষ বরখাস্ত করেছিলেন সেই দিনগুলির বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার নির্দেশ দেন। 



সাংবাদিক চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় তিনি তার কাজে ও বিশ্বভারতীর (Visva-Bharati University) উন্নয়নের ক্ষেত্রে সবসময়ই পাশে ছিলেন বলে জানিয়েছেন। তিনি এই হাইকোর্টের (kolkata High Court) রায় কে সম্মান জানিয়ে বলেছেন এটি সত্যের জয় হয়েছে। পাশাপাশি তিনি এও বলেছেন যারা তার বিরুদ্ধে এই ধরনের ষড়যন্ত্র করেছেন তাদের বিরুদ্ধেও কোন অভিযোগ তিনি জানাতে রাজি নন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad