Type Here to Get Search Results !

Birbhum: বীরভূম জেলার মোট পাঁচটি পৌরসভার প্রার্থী তালিকা ঘোষণা করল তৃণমূল কংগ্রেস



শুভময় পাত্র,বীরভূম:- পৌর নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। বীরভূম জেলার মোট পাঁচটি পৌরসভার প্রার্থী তালিকা  ঘোষণা করল  তৃণমূল কংগ্রেস। বোলপুর পৌরসভা ২২ টি ওয়ার্ডের ৮০ শতাংশ প্রার্থী এবার নতুন মুখ। সিউড়ির মোট ২১ টি ওয়ার্ডের যে প্রার্থী তালিকা নির্ণয় করা হয়েছে তাতে ইতিমধ্যেই বিক্ষোভ শুরু হয়েছে বিভিন্ন জায়গায় প্রার্থী তালিকার নাম নিয়ে। 



একইভাবে রামপুরহাটের ১৮ টি ওয়ার্ড দুবরাজপুরের ১৬ টি, সাঁইথিয়ার ১৬ টি ওয়ার্ডে বেশ কিছু নতুন মুখ থাকায় ইতিমধ্যেই দলের ভিতরে কর্মীদের মধ্যে অসন্তোষ এর বহিঃপ্রকাশ দেখা দিতে শুরু করেছে। যদিও জেলা নেতৃত্ব এ বিষয়ে এখনো কিছু গুরুত্ব দেয়নি এই প্রার্থী তালিকা নিয়ে। দলীয় কর্মীদের কে সবকিছু মেনে নিয়ে স্বাভাবিক থাকার নির্দেশ দিয়েছে জেলা নেতৃত্ব। 



আগামী ২৭ শে ফেব্রুয়ারি পৌর নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই জেলায় ঢাকে কাঠি পড়ে গেছে। নমিনেশন দাখিল করার শেষ তারিখ নির্ধারিত হয়েছে ৯ই ফেব্রুয়ারি। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল এমনিতেই তার জেলার পৌর নির্বাচনের ফলাফল নিয়ে কোনরকম উদ্বেগ প্রকাশ করছেন না। তিনি তার বক্তব্যের মধ্যেই আগেই জানিয়ে দিয়েছেন জেলায় বিরোধী বলে কেউ নেই , তিনি একাই এই জেলার একমাত্র তৃণমূলই যে আছে সেটা বারবার তার বক্তব্যের মধ্যে উঠে আসে।





















































































Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad