Type Here to Get Search Results !

Anubrata Mandal:অসুস্থ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল



শুভময় পাত্র,বীরভূম:- অসুস্থ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। শারীরিক অসুস্থতার কারণে কলকাতা (Kolkata) এসএসকেএম হসপিটালে (SSKM Hospital) নিয়ে যাওয়া হয় বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) কে। 



গতকাল বীরভুমের বোলপুর (Bolpur) এর বাড়ি থেকে তাকে কলকাতা (Kolkata) এসএসকেএম (SSKM Hospital) এর উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় কিন্তু যেতে রাত হয়ে যাওয়ায় তিনি তার কলকাতার বাড়িতে রাত কাটিয়ে, আজ সকালে কলকাতা এসএসকেএম হসপিটাল এর নিয়ে যাওয়া হয় তাকে। 



মেডিকেল টিম প্রাথমিকভাবে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পর তাকে বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন। এমনিতেই অনুব্রত মণ্ডলের শ্বাসকষ্টজনিত একটু অসুবিধা থাকার কারণেই ডাক্তারদের পরামর্শ বেশি ধকল করা যাবে না এই অবস্থায়। বেশ কিছুদিন বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন মেডিকেল বোর্ড। 



রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অনুব্রত মণ্ডলের অসুস্থতার খবর পেয়ে বিজেপির (BJP) প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি জানান বিজেপি রাজনৈতিক দিক দিয়ে কোন কিছু করার ক্ষমতা নেই তাই তাদের হাতে যে ক্ষমতা আছে সেই অস্ত্র দিয়ে তৃণমূলকে (TMC) বাধা দেওয়ার চেষ্টা করছে। 



বীরভূম জেলায় পাঁচটি পৌরসভার নির্বাচন (Municipal Election 2022) সামনেই ,আর সেই অবস্থাতেই অনুব্রত মণ্ডলের  কাছে নোটিশ পাঠিয়েছে সিবিআই (CBI) ।প্রসঙ্গত, ভোট-পরবর্তী হিংসায় ইলামবাজারের এক বিজেপি কর্মী খুনের তদন্তে ডেকে পাঠিয়েছে অনুব্রত মণ্ডল কে সিবিআই। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad