Type Here to Get Search Results !

Municipal Election-2022: রাত পোহালেই রাজ্যে পৌরসভা নির্বাচন,ভোট কর্মীরা ডি সি আর সি তে পৌঁছে ভোটের সামগ্রী সংগ্রহ করে গন্তব্যের উদ্দ্যেশ্যে রওনা দিচ্ছেন



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- রাত পোহালেই রাজ্যে পৌরসভা নির্বাচন। পূর্ব বর্ধমান জেলায় ৬টি পৌরসভায় নির্বাচন হবে। বর্ধমান পৌরসভা, মেমারী পৌরসভা, গুসকরা পৌরসভা, কালনা পৌরসভা, কাটোয়া পৌরসভা ও দাঁইহাট পৌরসভা এই ছ'টি পৌরসভা মিলিয়ে মোট ৫৭১ টি বুথ রয়েছে। যার মধ্যে বর্ধমান পৌরসভায় বুথ সংখ্যা ৩৭১,মেমারী পৌরসভায় ৪২টি, গুসকরা পৌরসভায় ৩৭টি, দাঁইহাট পৌরসভায় ২৫টি, কালনা পৌরসভায় ৫৬টি ও কাটোয়া পৌরসভায় ৮৭ টি বুথ রয়েছে। 



জেলায় মোট ভোটার সংখা ৪৬২৮৪৮ জন। প্রত্যেকটি বুথে একজন পুলিশ অফিসার, দু'জন বন্দুকধারী কনস্টেবল এবং একজন করে লাঠিধারী কনস্টেবল থাকবে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ডাবল বুথের ক্ষেত্রে ১জন পুলিশ অফিসার, ৪ জন বন্দুকধারী কনস্টেবল এবং বুথ প্রতি ১ জন করে লাঠিধারী কনস্টেবল থাকবে। 



সেভেন বুথের ক্ষেত্র ২জন করে অফিসার,  ৭জন বন্দুকধারী কনস্টেবল এবং ৭ জন লাঠিধারী কনস্টেবল থাকবে। এই ছ'টি পৌরসভার  নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই ভোট কর্মীরা ডি সি আর সি তে পৌঁছে গেছেন। ভোট যন্ত্র থেকে শুরু করে অন্যান্য ভোটের সামগ্রী সংগ্রহ করে তারা পরীক্ষা নিরীক্ষা করে তাদের গন্তব্যের উদ্দ্যেশ্যে রওনা দিচ্ছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad