Type Here to Get Search Results !

Road Accident: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হল এক মোটর সাইকেল আরোহী



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হল এক মোটর সাইকেল আরোহী। ঘটনাটি ঘটেছে পানাগড় বাইপাসে (Panagarh Bypass) শেরপুর এর কাছে। গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে (Health center) ভর্তি করা হয়।


পুলিশ সূত্রে জানা গেছে সোমবার সকালে একটি মুরগী বোঝাই পিকআপ ভ্যান দুর্গাপুর (Durgapur)যাওয়ার পথে বিকল হয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে পড়ে।কোলকাতা থেকে দুর্গাপুরে (Kolkata To Durgapur) যাওয়ার পথে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মুরগি বোঝাই পিকআপ ভ্যানের পিছনে ধাক্কা মারলো গুরুতর আহত হয় মোটর সাইকেল আরোহী।


কাঁকসা (Kanksa) থানা পুলিশকে খবর দেওয়া হলে কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেগুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার জেরে দু নম্বর জাতীয় সড়কে (NH2) দুর্গাপুর গামী রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে।কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুরগি বোঝাই পিকআপ ভ্যান ও দুর্ঘটনাগ্রস্ত মোটরসাইকেলটি অন্যত্র সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।আটক করা হয়েছে পিকআপ ভ্যান সহ চালক কে।


মোটরসাইকেল আরোহী বিকাশ ঘোষ জানিয়েছেন তিনি কোলকাতার মানিকতলা (Maniktala)থেকে রানীগঞ্জে (Ranihganj) মোটর সাইকেলে ফিরছিলেন।তিনি জানিয়েছেন মুরগি বোঝাই করা একটি গাড়ি তিনি দাঁড়িয়ে থাকতে দেখেন কিন্তু তিনি কিছু বুঝে ওঠার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটির পিছনে ধাক্কা মারেন।তবে হেলমেট পরে থাকার কারণে তিনি প্রাণে বেঁচে গেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad