Type Here to Get Search Results !

পশ্চিম বর্ধমানে সবলা মেলার উদ্বোধন করলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক



নীলেশ দাস ,আসানসোল :-পশ্চিম বর্ধমানে সবলা মেলার উদ্বোধন করলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। সঙ্গে ছিলেন পশ্চিম বর্ধমানের জেলাশাসক, আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান,জেলা সভাধিপতি,নবনির্বাচিত ডেপুটি মেয়র।



মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক উদ্যোগে ১৯ শে ফেব্রুয়ারি থেকে ২৫ শে ফেব্রুয়ারি পর্যন্ত পশ্চিম বর্ধমানে সবলা মেলার আয়োজন করা হয়। শনিবার আসানসোলের ইসমাইল মোড় সংলগ্ন বিদ্যাসাগর ময়দানে এই মেলার আয়োজন করা হয়েছে। এদিন প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে উদ্বোধন করেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। 



উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমানের জেলাশাসক  এস অরুণ প্রসাদ, আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস ব্যানার্জি,পশ্চিম বর্ধমানের জেলা সভাধিপতি সুভদ্রা বাউরি,আসানসোল পৌর নিগমের নবনির্বাচিত দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক,ওয়াসিমুল হক, হরেরাম সিং সহ নবনির্বাচিত কাউন্সিলর গণ । তবে এদিনের সবলা মেলায় আদিবাসী নৃত্যের আয়োজন ও করা হয়। পাশাপাশি মন্ত্রী মলয় ঘটক মেলার বিভিন্ন স্টলে ঘুরেও দেখেন এদিন। 



এদিন মন্ত্রী মলয় ঘটক বলেন,প্রচুর মানুষ এই মেলায় সমাগম হয়েছে। যে সমস্ত মহিলারা গোষ্ঠীর মাধ্যমে বিভিন্ন যে কাজ করে থাকে। তাদের যে বিপণনী সেই বিপণন করার জন্যে এই সবলা মেলা আয়োজন করা হয়েছে। এবং এই মেলা আসানসোলে সফল হবে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad