Type Here to Get Search Results !

খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ধৃত তিন জনকে ফের আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার বনকাটি এলাকায় এক ব্যক্তি কে খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ধৃত তিন জনকে পুলিশি হেফাজতের পর শনিবার ফের মহকুমা আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ। কাঁকসা থানার পুলিশ দুলাল রুইদাসকে গ্রেফতার করে গত ১৪ই ফ্রেব্রুয়ারী মহকুমা আদালতে পেশ করলে মহকুমা আদালতের বিচারক ধৃতকে ৫দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় অপর দিকে লালন রুইদাস,ও ঝন্টু রুইদাস নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করে গত ১৬ই ফেব্রুয়ারি দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করলে দুর্গাপুর মহকুমা আদালতের বিচারক তাদের ৩দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।ধৃত লালন রুইদাস,ঝন্টু রুইদাস,দুলাল রুইদাস কাঁকসার অযোধ্যা এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে।



প্রসঙ্গত:- গত ১০ই ফেব্রুয়ারি কাঁকসার বনকাটি এলাকায় একটি পুকুর থেকে ৪৮ বছর বয়সি বলাই মূর্মু নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ৪জনের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলেন শিবু রুইদাস নামের ব্যক্তি ও তার দল বলের সাথে কোনো একটি কারণে বিবাদ শুরু হয়। 



শিবু রুইদাস ও তার দলবল বলাই মূর্মু কে মারধর করে , এবং বলাই মূর্মু কে শিবু রুইদাস ও তার দলবল খুন করেছে এই অভিযোগ তুলে কাঁকসা থানায় মৃতের পরিবার ৪জনের নামে লিখিত অভিযোগ দায়ের করে। পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে কাঁকসা থানার পুলিশ শিবু রুইদাস,লালন রুইদাস,ঝন্টু রুইদাস,দুলাল রুইদাস কে গ্রেফতার করে।



গত ১৩ই ফেব্রুয়ারি শিবু রুইদাসকে গ্রেপ্তার করে পুলিশ। শিবু রুইদাস বর্তমানে জেল হেফাজতে রয়েছে।বাকি তিনজনকে পুলিশি হেফাজতের পর শনিবার ফের মহকুমা আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad