Type Here to Get Search Results !

গাড়ি চুরির ঘটনায় এক ব্যক্তি কে গ্রেফতার করল কাঁকসা থানার পুলিশ, উদ্ধার হয় চুরি যাওয়া স্করপিও গাড়িটি



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- একটি স্করপিও গাড়ি চুরির ঘটনায় শেখ আফরোজ নামের এক ব্যক্তি কে গ্রেফতার করল কাঁকসা থানার পুলিশ। উদ্ধার হয় চুরি  যাওয়া স্করপিও গাড়িটি।চুরির ঘটনায় ধৃত শেখ আফরোজ কে শনিবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ। ধৃত শেখ আফরোজ দুর্গাপুর আমড়াই গ্রামের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে।


গাড়ির মালিক সঞ্জীব বিশ্বাস জানিয়েছেন তিনি একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কাঁকসার আড়া শিবতলায় তার গাড়িটি দাঁড় করিয়ে রাখেন। রাত ২.৪৫ নাগাদ তিনি লক্ষ করেন তার গাড়িটি যথাস্থানে নেই।অনেক খোঁজ করে তার গাড়ির সন্ধান না পেয়ে মুচিপাড়া শিবপুর রোডে কর্তব্যরত কাঁকসা থানার টহলদারী পুলিশ ভ্যানে থাকা পুলিশ কর্মীদের বিষয়টি জানালে দ্রুত কাঁকসা থানার পুলিশ আশেপাশের সমস্ত থানায় খবর দেয়।


কয়েক ঘন্টার মধ্যে বুদবুদে নাকা চেকিংয়ে ধরা পড়ে চুরি হওয়া গাড়ি।গ্রেফতার হয় গাড়ির চালক শেখ আফরোজ। চুরি হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই নিজের গাড়ি ফেরত পেয়ে কাঁকসা থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন সঞ্জীব বাবু।


ধৃত শেখ আফরোজকে শনিবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ। পাশাপাশি ভিন্ন একটি ঘটনার সাথে যুক্ত আরও ৩জনকে এদিন মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad