Type Here to Get Search Results !

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটল বর্ধমান শহরের রসিকপুর এলাকায়



সংবাদাতা পূর্ববর্ধমান:- তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটল বর্ধমান শহরের রসিকপুর এলাকায়। স্থানীয় তৃণমূল কর্মী মৈনুদ্দিন, আসমত আলি, আনু বিবিদের অভিযোগ,স্থানীয় তৃণমূল নেতা আব্দুল রবের নেতৃত্বে তাদের বাড়ি ভাঙচুর করা হয়। তাদের অভিযোগ, আব্দুল রব এবারে ভোটের টিকিট পাননি। তিনি তাদের বাড়ি বাড়ি গিয়ে বিজেপিকে ভোট দিতে বলেন। তারা বিজেপিতে ভোট না দিতে চাওয়ায় দলবল নিয়ে এসে বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। 



ভাঙচুর করতে এসে বাচ্চা ও পুরুষদের মারধোর করা হয় বলে অভিযোগ জানান রসিকপুরের দফাদার পাড়ার কয়েকজন বাসিন্দা। স্থানীয় তৃণমূল সমর্থক সেখ বাদশা জানান, আমি আমার বাড়িতে তৃণমূলের বুথ ক্যাম্প করতে দিয়েছিলাম। সেটাই আমার কাল হল। আমার বাড়িতেও আব্দুল রবের নেতৃত্বে হামলা চালানো হয়। যেখানে এই ভাঙচুরের ঘটনা ঘটেছে সেখানে ৪৩, ৪৬,৪৯ ও ৫০ নম্বর বুথ রয়েছে। পরে ঘটনাস্থলে বর্ধমান থানা থেকে বিরাট পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  



তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা আব্দুল রব। তিনি জানান, 'তৃণমূলের দুই পক্ষের মধ্যে একটা ঝামেলা হয়েছে শুনেছি। তবে নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় এখনো সেভাবে খোঁজ নিতে পারিনি। আমাকে বদনাম করার জন্য আমার নাম জড়ানো হচ্ছে।এই ঘটনার সাথে আমার কোন যোগ নেই। ' প্রসঙ্গত, পুরভোটের টিকিট না পাওয়ায় কিছুদিন আগেই ক্যামেরার সামনে কান্নায় ভেঙ্গে পড়েছিলেন তৃণমূল নেতা আব্দুল রব ।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad