Type Here to Get Search Results !

Panagarh: পানাগড়ের অফিসপাড়া যাওয়ার রাস্তার উপরেই জমে রয়েছে নিকাশি নালার জল,সমস্যায় এলাকাবাসী



তনুশ্রী চৌধুরী,পানাগড়:-পানাগড় (Panagarh) বাজারের চৌমাথায় ইন্দিরা গান্ধী মোড় থেকে অফিসপাড়া যাওয়ার রাস্তায় দীর্ঘ কয়েক দিন ধরে রাস্তার উপরেই জমে রয়েছে নিকাশি নালার জল। যার জেরে সমস্যায় পড়তে হয়েছে সাধারণ মানুষদের। পথচলতি মানুষদের নিকাশি নালার নোংরা জলের উপর দিয়ে হেঁটে পারাপার করতে হোচ্ছে।রাস্তার উপরে নিকাশি নালার জল জমে যাওয়ার ফলে রাস্তার ধারে অবস্থিত দোকানগুলির সামনে নিকাশি নালার জল এসে জমা হচ্ছে। 



স্থানীয়দের অভিযোগ এই বিষয়ে তারা কাঁকসা গ্রাম পঞ্চায়েতের কাছে দ্রুত সাফাইয়ের আবেদন জানিয়েছেন। দ্রুত সাফাই না হওয়ায় বৃহস্পতিবার সকাল থেকে ঝির ঝিরে বৃষ্টির ফলে জল জমার পরিমাণ আরো বেড়ে যাওয়ায় ফলে ওই রাস্তা দিয়ে যাতায়াতের সমস্যা দেখা দিয়েছে। 



স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে পানাগড় বাজারের (Panagarh Bazar) নিকাশি নালা গুলি সাফাই হয়নি যার কারণে নিকাশি নালার মধ্যে নোংরা আবর্জনা জমে যাওয়ায় রাস্তার জল নিষ্কাশন না হওয়ার কারণে রাস্তার ওপরে জমে যাচ্ছে জল আর যার ফলে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের।



যদিও কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং স্পষ্ট জানিয়েছেন সারা বছর ধরেই নিয়মমাফিক সাফাই অভিযান চালানো হয় কিন্তু নিকাশি নালায় জল নিষ্কাশন না হওয়ার জন্য ব্যবসায়ীদের বিরুধ্যে অভিযোগ তুলেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান। তিনি জানিয়েছেন নালার ভেতর ব্যবসায়ীদের নোংরা ফেলার জন্যই পানাগড় বাজারের নিকাশি নালাগুলি বন্ধ হয়ে যাচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad