Type Here to Get Search Results !

রবিবার সকালে বর্ধমানে চায়ে পে চর্চা অনুষ্ঠানে দিলীপ ঘোষ



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- ' আমতায় আনিস খানের মৃত্যুর ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিৎ। ' রবিবার সকালে বর্ধমানে চায়ে পে চর্চা অনুষ্ঠানে যোগ দিতে এসে এই মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি রাজ্যে বহু রাজনৈতিক কর্মী খুন হয়েছে তারও তদন্ত হওয়া উচিৎ বলে দাবি করেন দিলীপ ঘোষ।


তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের সমস্ত সময়  বিজেপিকে ঠেকাতেই চলে যাচ্ছে, রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষায় কোনো নজর নেই। দিনহাটা প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, '' উদয়ন গুহ গুণ্ডা পুষে রাখেন তারাই খুন করেছে। ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিৎ। '' তিনি আরও অভিযোগ করেন  '' লক্ষ্মী ভাণ্ডার ও দিদির ভাইয়েদের পেট ভরাতে গিয়ে রাজ্য দেউলিয়া হয়ে গেছে। স্বাস্থ্যসাথী কার্ডে মানুষ পরিষেবা পাচ্ছে না। রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে ডেকেছেন,  মুখ্যমন্ত্রীর উচিৎ অবিলম্বে রাজ্যপালের সাথে বসে আলোচনা করে সমস্যার সমাধান করার। ''



এদিন সকালে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে  বিজেপির জেলা দপ্তর থেকে প্রাতঃভ্রমণে বেড়িয়ে শহরের রানিগঞ্জ বাজার চৌমাথায় আসেন দিলীপ বাবু। সেখানে চা চক্রে যোগদান করেন তিনি। চা চক্র সেরে তিনি বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad