Type Here to Get Search Results !

Bardhaman News: আনিস খানের মৃত্যু নিয়ে সরব হলেন সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- আনিস খানের মৃত্যু নিয়ে মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় তুললেন সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। '' মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রী দোষীদের আড়াল করতে চাইছেন, '' বর্ধমান (Bardhaman) শহরে নির্বাচনী প্রচারে এসে এমনই মন্তব্য করেন সেলিম। 


মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমান শহরের কালিবাজারে এক নির্বাচনী জনসভা হয়। বর্ধমান পুরসভার প্রার্থীদের সমর্থনে এই সভায় বক্তব্য রাখেন সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। ছিলেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায়চৌধুরী সহ অন্যান্যরা। বক্তব্য রাখতে উঠে রাজ্যের এই সময়ে জলন্ত ইস্যু আনিস খানের মৃত্যু নিয়ে সরব হন সেলিম। 



তিনি বলেন, '' প্রথমে মুখ্যমন্ত্রী বললেন পুলিশ যায়নি, তারপর বললেন পুলিশ গিয়েছিল। সঙ্গে সঙ্গে নীচুতলার কয়েকজন পুলিশকে সাসপেন্ড করা হল। নিচুতলার পুলিশকে কেন সাসপেন্ড করা হল? তার উপরে হাওড়া গ্রামীণের পুলিশ সুপার আছে। '' তার আরও অভিযোগ, '' ঘটনার পরেই মুখ্যমন্ত্রী বলে দিলেন, পুলিশ যায়নি,যে কোন বড় ঘটনাকে খেলো করে দেখা ওনার স্বভাব। যখন বড় ঘটনা হয় নীচুতলায় কোপ পড়ে। এই আনিসের ঘটনায় এস পি বা পুলিশ মন্ত্রী দায় এড়াতে পারেন?। ''



তার প্রশ্ন, আনিসের বাবা আমতা থানায় ফোন করার ছয় ঘন্টা পর পুলিশ আসে। পড়ুয়া কলকাতায় প্রতিবাদ করছিল,সেখানে শয়ে শয়ে পুলিশ চলে এলো? কেন কি হচ্ছে? শাসকদল বলছে, এই মৃত্যু নিয়ে বিরোধীরা ঘোলা জলে মাছ ধরতে নেমেছে, সেলিমের প্রশ্ন, জল ঘোলা করল কারা?

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad