Type Here to Get Search Results !

Municipal Election 2022: পুরসভা ভোটের দিনক্ষণ ঘোষণা সাথে সাথে মেমারি পৌরসভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করল সিপিআইএম


সংবাদাতা,পূর্ব বর্ধমান:- শাসকদল না পারলেও পুরসভা ভোটের (Municipal Election 2022) দিনক্ষণ ঘোষণা সাথে সাথে পূর্ব বর্ধমানের মেমারি পৌরসভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করল সিপিআইএম (CPIM) নেতৃত্ব। বৃহস্পতিবার মেমারির দলীয় কার্যালয়ে থেকে তারা পৌরসভার ১৬ টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করেন। 




যদিও রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস (TMC) বা বিজেপি (BJP) কেউ এখনো পর্যন্ত প্রার্থীদের নাম ঘোষণা করতে পারেন নি। সিপিআইএম নেতৃত্ব প্রার্থী ঘোষণা করেই জানিয়ে দেন এ দিন থেকেই তারা ভোট যুদ্ধে নেমে পড়বেন। শুরু করে দেবেন বাড়ি বাড়ি প্রচার।



মেমারি পৌরসভা পরিচালনার দায়িত্বে এখন তৃণমূলের মনোনিতরাই রয়েছেন।গত পৌরসভা নির্বাচনে মেমারি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছিলেন সিপিএম প্রার্থী।৪ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছিলেন কংগ্রেস প্রার্থী এবং ৫ নম্বর ওয়ার্ডের জয়ী হয়েছিলেন সিপিএম প্রার্থী। এছাড়াও ১৪ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছিলেন কংগ্রেস সমর্থিত নির্দল প্রার্থী এবং ১৫ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছিলেন পিডিএস সমর্থিত নির্দল প্রার্থী ।বাকি সব আসনে জয়ী হয়েছিলেন তৃণমূলের প্রার্থীরা।



মেমারী পুরসভার মোট ১৬টি ওয়ার্ড রয়েছে। ৮টি রয়েছে সাধারণের জন্য সংরক্ষিত। ৪টি ওয়ার্ড মহিলাদের জন্য। ৩টি তপশিলি জাতিভুক্তদের জন্য এবং ১টি তপশিলী উপজাতি ভুক্তদের জন্য সংরক্ষিত।

 


১ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন পীযুষ কান্তি বিশ্বাস,

২ নং ওয়ার্ডে অনিল মুখার্জি, 

৩ নং ওয়ার্ডে মায়া হাজরা, 

৪ নং ওয়ার্ডে  প্রশান্ত কুমার,

৫ নং ওয়ার্ডে  সুভাষ ক্ষেত্রপাল, 

৬ নং ওয়ার্ডে রমজান আলী মন্ডল, 

৭ নং ওয়ার্ডে  অরুন্ধতী ঘোষ, 

৮ নং ওয়ার্ডে  বন্দনা ধারা, 


৯ নং ওয়ার্ডে  সীতারাম হাসদা,

১০ নং ওয়ার্ডে  ইমানুল হোসেন মল্লিক, 

১১ নং ওয়ার্ডে মোবিরা বিবি সেখ, 

১২ নং ওয়ার্ডে সন্দীপ মান্না, 

১৩ নং ওয়ার্ডে  মায়া পাখিরা, 

১৪ নং ওয়ার্ডে  তন্ময় মন্ডল, 

১৫ নং ওয়ার্ডে  মেঘা আলম, 

১৬ নং ওয়ার্ডে বাবলু মান্ডী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad