Type Here to Get Search Results !

Burdwan: পৌর নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই তৎপরতা শুরু হয়ে গেছে পূর্ব বর্ধমান জেলা প্রসাশনে



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- ঘোষণা হয়ে গেছে দ্বিতীয় দফার পৌর নির্বাচনের (Municipal Election 2022) দিনক্ষণ। সাথে সাথেই নির্বাচন প্রক্রিয়া নির্বিঘ্নে করানোর তৎপরতা শুরু হয়ে গেছে জেলা প্রসাশনে। বৃহস্পতিবার থেকেই নমিনেশন জমা করতে পারবেন প্রার্থীরা। 



গোটা প্রক্রিয়া যাতে নির্বিঘ্নে সম্পন্ন করা যায় সেকারণে জেলা প্রসাশনিক ভবনকে কড়া নিরাপত্তাবেষ্টনীতে ঘিরে ফেলা হবে বলে জানালেন বর্ধমান সদর উত্তর মহকুমাশাসক তীর্থাঙ্কর বিশ্বাস।পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলা প্রসাশনিক ভবনে চলবে নমিনেশন পর্ব। নমিনেশন পর্বকে ঘিরে যাতে কোন অপ্রীতিকর ঘটনা  না ঘটে সেকারণে ভবনের প্রবেশের রাস্তায় পাঁচটি অস্থায়ী ড্রপগেট তৈরি করা হচ্ছে।



সকাল থেকে বিভিন্ন কর্মীরা ড্রপ গেট তৈরির কাজে ব্যস্ত। চলছে ব্যানারের মাধ্যমে দিক নির্দেশিকার কাজ। কোন পৌরসভার প্রার্থীরা কোথায়, কি ভাবে নমিনেশন জমা করবেন তার নির্দেশিকা ভবনের বিভিন্ন জায়গায় পোস্টারের মাধ্যমে প্রার্থীরা জানতে পারবেন। বর্ধমান, মেমারী ও গুষকরা পৌরসভার প্রার্থীরা পূর্ব বর্ধমান (East Burdwan) জেলা প্রশাসনিক ভবনে নমিনেশন জমা করতে পারবেন। প্রার্থীর সাথে একজন করে নমিনেশন কেন্দ্রে জেতে পারবেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad