Type Here to Get Search Results !

Asansol:অভিনব বিক্ষোভ মিছিল,উল্টো পথে হেঁটে জেলা শাসকের অফিস গিয়ে স্মারকলিপি বিজেপির



নীলেশ দাস , আসানসোল :-'তৃনমুল বুথ লুট করে এবং সন্ত্রাস করে আসানসোল পৌর নিগম দখল করছে' এই অভিযোগ তুলে আসানসোলের এচএলজি মোড় থেকে অভিনব প্রতিবাদ মিছিল করে বিজেপি। পরে পশ্চিম বর্ধমান জেলা শাসকের অফিস গিয়ে স্মারকলিপি দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে। যদিও পুলিশের ব্যারিকেট করে দেওয়ার কারণে পুলিশের সাথে বচসা হয় বিজেপি কর্মী সমর্থকদের সাথে। পাশাপাশি আঙ্গুলে ব্যান্ডেজ লাগিয়ে এই প্রতিবাদ  জানাই। 



এই অভিনব বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি দিলীপ দে,বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জি,বিজেপি যুব মোর্চা রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জী, আসানসোল পৌর নিগমের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি,বিজেপি জয়ী প্রার্থী গৌরব গুপ্তা,আদর্শ শর্মা সহ বিজেপি কর্মী সমর্থকরা।



আসানসোল পৌর নিগমের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বলেন,নির্বাচন কমিশনের যা নিয়ম তার উল্টো পথে হেঁটেছে রাজ্য নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন এবং তার উল্টো পথে হেঁটেছে তৃণমূল কংগ্রেস। ছাপ্পা, বুথ লুট করে মানুষের অধিকার কেড়ে নিয়ে তারা পৌর নিগম দখল করতে চলেছে। 



তাদের প্রতিবাদে বিজেপি উল্টো পথে হেঁটে তাদের প্রতিবাদ জানাচ্ছি। দেশের আইন মানবে না,নির্বাচন কমিশনের গাইডলাইন মানবে না। পুলিশের ধারা উপধারা মানবে না। সব কিছু যখন উল্টোই চলবে এই রাজ্যে ভারতীয় জনতা পার্টিও উল্টো পথে হেঁটে প্রতিবাদ জানাবে বলে জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad