Type Here to Get Search Results !

Panagarh: কৃষ্ণনগরের বাস মালিকরা পানাগরের বাস মালিকের বাস আটকানোর জেরে পানাগড়ে আটকানো হলো কৃষ্ণনগরের বাস মালিকদের বাস

 


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কৃষ্ণনগরের বাস মালিক সংগঠনের বাস মালিকরা পানাগরের বাস মালিকের বাস আটকানোর জেরে বুধবার পানাগরে আটকানো হলো কৃষ্ণনগরের বাস মালিকদের বাস, যার জেরে বন্ধ আসানসোল কৃষ্ণনগর রুটের বেসরকারি সমস্ত বাস পরিষেবা। বাস পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার ফলে সমস্যায় পড়েছেন বাসের যাত্রীরা।



পানাগড় বাস মালিক সংগঠনের এক বাস মালিক অভিষেক সামন্তর দাবি '' তার কাছে পারমিট থাকা সত্তেও তাদের বাস কৃষ্ণনগর ঢুকলেই দাঁর করিয়ে দিচ্ছে সেখানকার বাস মালিক সংগঠনের বাস মালিকরা। এখনো পর্যন্ত দুটি বাস আটকে দেওয়া হয়েছে তার। বাস দুটি এখনো পর্যন্ত ফেরৎ করে নি  কৃষ্ণনগরের বাস মালিকরা। সেখানকার বাস মালিক সংগঠনের গাজোয়ারীর জন্য পশ্চিম বর্ধমান জেলার কোনো বাস কৃষ্ণনগর বাস স্ট্যান্ডে ঢুকতে পারছে না বলে জানান তিনি।ফলে ক্ষতির মুখে পড়েছেন পশ্চিম বর্ধমান জেলার বাস মালিক সংগঠনের সদস্যরা। ''



ইতিমধ্যে এই বিষয়ে নদীয়া জেলা পুলিশ সুপার কে লিখিত অভিযোগ জানিয়েও কোনো সুরাহা মেলেনি বলে অভিযোগ তার। তাই বাধ্য হয়ে এবার পানাগড় বাস মালিক সংগঠনের বাস মালিকরা কৃষ্ণনগরের বাস মালিকদের বাস আটকানো শুরু করে সকাল থেকেই।বুধবার কৃষ্ণনগরের বাস মালিকের দুটি বাস মাঝ রাস্তায় দাঁড় করিয়ে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।অগত্যা পায়ে হেঁটে নিজেদের গন্তব্যের উদ্যেশ্যে রওনা দেন যাত্রীরা। 


পানাগড়ে আটকে পড়া বাসের কর্মী রঞ্জিত দে জানিয়েছেন '' বাস চালাতে গেলে কাউন্টার নিতে হয়।যেখান থেকে বাসের বুকিং হয়। একটা নির্দিষ্ট সময়ের পরেই বাস মালিক কাউন্টার পায়।কিন্তু সেটা না থাকার জন্যই পানাগড়ের এক বাস মালিকের দুটি বাস কৃষ্ণ নগরে আটকে দেওয়া হয়েছে।যার ফলে কৃষ্ণনগর থেকে ফেরার পথে কৃষ্ণনগরের বাস মালিকদের ২টি বাস আটকে দেওয়া হয় পানাগড় বাজারে। '' আপাতত এই দ্বন্দ্বে বন্ধ কৃষ্ণনগর থেকে পশ্চিম বর্ধমান জেলার বাস পরিষেবা।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad