Type Here to Get Search Results !

Asansol: বিজেপি কর্মীদের মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে,অভিযোগ অস্বীকার তৃণমূলের



নীলেশ দাস,আসানসোল:- আসানসোল (Asansol) পৌরনিগম নির্বাচনকে (Municipal Election 2022) ঘিরে উত্তপ্ত  ৪২ নম্বর ওয়ার্ড তথা  মহিশিলা বটতলা বাজার এলাকায় । বুধবার এক বিজেপি  (BJP) কর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের (TMC) বিরুদ্ধে , মারধরের পাশাপাশি হুমকি ও দোকান লুটপাট করার অভিযোগ করে বিজেপি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আসানসোল  দক্ষিণ থানা পুলিশ।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) ও কৃষ্ণেন্দু  মুখার্জি, সঙ্গে ছিলেন ৪২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মধুসূদন দে। 



আক্রান্ত বিজেপি (BJP) কর্মী বাবু চক্রবর্তী জানান, আমি দোকানদারী করছিলাম। চারজন ছেলে মিলে এসে আমাকে জিজ্ঞাসা করলো তুই বিজেপি করিস। আমি বললাম, হ্যাঁ বিজেপি করি। তখন ওরা আমাকে মারধর শুরু করে আমার দোকান থেকে নগদ ৫,০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমি গরীব মানুষ আমার টাকা আমাকে ফিরিয়ে দেওয়া উচিত। আমি থানায় অভিযোগ করেছি আর আমার দলের লোকেদের বিষয়টা জানিয়েছি। 



বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারী (Jitendra Tiwari) বলেন, যত ভোট এগিয়ে আসছে ততই তৃণমূল (TMC) এসব করছে। কারণ তারা এলাকায় কোনো কাজ করেনি। রাস্তাঘাট , পানীয় জল, আলো কোনো দিকেই কাজ হয়নি। তাই যদি গণতান্ত্রিক পদ্ধতিতে সুষ্ঠ ভাবে ভোট হয় তাহলে মানুষ দেখিয়ে দেবে তারা কি চায়। তাই তৃণমূল বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে, লুটপাট করছে। আইনের মাধ্যমে যা করার আমরা করবো। 



বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখার্জী বলেন, আমাদের অনেক দিনের কর্মীর দোকানে এসে ভাঙচুর চালায়। এমনকি গরীব মানুষের ৫,০০০ টাকা লুট করে নিয়ে চলে যায়। এর থেকে লজ্জার আর কিছু নেই। এই নির্বাচনে মানুষ এর যোগ্য জবাব দেবে। 



তৃণমূল প্রার্থী অমিতাভ বাসু বলেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। দিনের বেলা ভরা বাজারে এই ঘটনাটি ঘটলো আর একটাও ব্যাক্তি সেটা দেখতে পেলো না। আসলে এই ভাবে হাইলাইট করে প্রচার করার চেষ্টা চলছে বিজেপি পক্ষ থেকে । অন্যদিকে অমিতাভ বাসু অভিযোগ করে বিজেপি কর্মীরা ৪২ নম্বর ওয়ার্ডের বটতল পাড়া এলাকায় স্থানীয়দের হুমকি  ও  নানান কেশে ফ্যানানোর হুমকি দিয়েছে সেই ভাইরাল ভিডিও প্রকাশ হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad