Type Here to Get Search Results !

Road accident: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলো এক মোটরসাইকেল আরোহী


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলো এক মোটরসাইকেল আরোহী।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাত্রে পানাগড় (Panagarh) বাজারের দার্জিলিং মোড়ে।পুলিশ সূত্রে জানা গেছে পানাগড় বাজার থেকে দার্জিলিং মোড়ের দিকে যাওয়ার সময় পুরাতন জাতীয় সড়কের ডিভাইডারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল (Motorcycle) টি ধাক্কা মারলে গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী।



খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে (Hospital) পাঠায়। স্থানীয় সূত্রে জানা গেছে অত্যন্ত দ্রুত গতিতে মোটর সাইকেলটি ডিভাইডারে এসে ধাক্কা মারে। মোটর সাইকেলে একজন আরোহী ছিলো। দুর্ঘটনায় গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী।




পাশাপাশি অন্য একটি সড়ক দুর্ঘটনায় আহত হলো একটি ছোট লরির চালক ও খালাসি।বৃহস্পতিবার ভোরে একটি ছোট লরি কলার কান্দি বোঝাই করে দুর্গাপুরে (Durgapur) ঢোকার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দু নম্বর জাতীয় সড়কের (NH2) সার্ভিস রোডে ঢোকার মুখে রাস্তার উপরে উলটে যায়। দুর্গাপুর গামী রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পরে।



দুর্ঘটনায় আহত হয় লরির চালক ও খালাসি। খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা ট্রাফিক গার্ডের পুলিশ কর্মীরা পৌঁছে লোরিটিকে সরানোর চেষ্টা চালায়। একটি ক্রেনের সাহায্যে লরিটিকে অন্যত্র সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad