Type Here to Get Search Results !

বীরভূমের কীর্ণাহারে অস্ত্র সহ গ্রেফতার ৩ দুষ্কৃতী



শুভময় পাত্র,বীরভূম:- বীরভূমের সদাইপুর, নানুরের পর এবার কীর্ণাহারেও একই দিনে অস্ত্র সহ গ্রেফতার ৩ দুষ্কৃতী। গতকাল বীরভূমের সদাইপুর থানার কচুজোড় সংলগ্ন এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ, একইভাবে নানুর থানার অন্তর্গত কাকুনিয়া গ্রামে আগ্নেয়াস্ত্রসহ দুই দুষ্কৃতী গ্রেফতার করে পুলিশ, আবার সেই দিন রাত্রেই কীর্ণাহার থানার অন্তর্গত ফুঁটিসাঁকো থেকে দাসকলগ্রাম যাওয়ার রাস্তার উপরে রেল গেটের কাছে আগ্নেয়াস্ত্রসহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে কীর্ণাহার থানার পুলিশ। 



গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয় তিন দুষ্কৃতীকে। পুলিশ সুত্রে জানা গেছে পলাশ শেখ, পালো শেখ ও আসরাফ সেখ  নামের এই তিন দুষ্কৃতী  গতকাল গভীর রাতে কীর্ণাহার- ফুঁটিসাঁকো প্রধান রাস্তায় দাসকল গ্রাম রেলগেটের কাছে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল,পুলিশি তৎপরতায় সেখানেই তাদের একটি গুলিভর্তি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। পলাশ সেখ ও পালো সেখের বাড়ি কীর্ণাহারের নিমড়া গ্রামে ও আসরাফ সেখের বাড়ি সংশ্লিষ্ট এলাকার কালীপুর গ্রামে বলে জানা গেছে।



গতকাল অর্থাৎ শুক্রবারেই বীরভূমের তিনটি থানা এলাকাতেই আগ্নেয়াস্ত্রসহ দুষ্কৃতীদের গ্রেফতার কে ঘিরে রীতিমতো আলোড়ন শুরু হয়েছে পুলিশ প্রশাসনিক মহলে। বীরভূমের সদাইপুর থানার কচুজোড় সংলগ্ন এলাকায় আগ্নেয়াস্ত্রসহ ৩ দুষ্কৃতী গ্রেপ্তার, নানুর থানার  পুলিশ ২ জন দুষ্কৃতী সহ দুটি গুলিভর্তি আগ্নেয়াস্ত্র ও কয়েককেজি বারুদ উদ্ধার করে,আর তারপরেই গভীর রাতে কীর্ণাহারর থানার এই অন্তর্গত রামের কাছে দাস কল গ্রামের কাছে আগ্নেয়াস্ত্রসহ তিন দুষ্কৃতী গ্রেফতার এর পরেই রীতিমতো চাঞ্চল্য শুরু হয়েছে বীরভূম জেলা পুলিশ প্রশাসনিক মহলে। 



যদিও প্রতিটি ক্ষেত্রেই ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ার কথা শোনা গেলেও বড়োসড়ো ডাকাতির কিন্তু কোন খবর বীরভূম জেলায় এখনো হয়নি, তাই এক দিক থেকে এটি বীরভূম পুলিশ প্রশাসনের সাফল্যের দিক বলা যেতে পারে, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞ মহল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad