Type Here to Get Search Results !

Purba Bardhaman: জাতীয় সড়কে লরির চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হলো দুই বাইক আরোহীর,আগুনে ভস্বীভুত লরি




সংবাদাতা,পূর্ব বর্ধমান:- জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। দুর্ঘটনার পর লরিতে আগুন ধরে যায়।মঙ্গলবার বিকেলে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) ২ নম্বর জাতীয় সড়কের (NH2) গলসির মানিক বাজার মোড়ে। ভয়াবহ পথ দুর্ঘটনার পরই  দাউদাউ করে আগুন জ্বলতে থাকে লরিতে।



দমকলের একটি ইঞ্জিন যায় দুর্ঘটনাস্থলে। প্রত্যক্ষদর্শীরা জানান একটি বাইকে দু'জন গলসির ঝাড়ুল গ্রাম থেকে জাতীয় সড়ক ক্রস করে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। জাতীয় সড়কে প্রথম লেন পেরিয়ে তারা মাঝখানে না দাঁড়িয়ে দ্বিতীয় লেনে নেমে পরে। ফলে বর্ধমান থেকে দুর্গাপুরগামী (Burdwan to Durgapur) একটি বারো চাকা লরি তাদের ধাক্কা মারে। 



লরির গতি বেশি থাকায় বাইকটিকে বেশ কিছু দূরে ছেঁচড়ে নিয়ে যায়। ওই সময় মোটর বাইকের দু'জনই রাস্তায় পরে যায়। দুই বাইক আরোহী জাতীয় সড়কের উপরে ছিটকে পড়লে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় দুই বাইক আরোহী।ঘর্ষণের ফলে ক্ষণিকের মধ্যেই লরির তলায় থাকা বাইকে আগুন লেগে যায়। সেই আগুন ধরে  যায় লরিতে। দাউদাউ করে জ্বলতে থাকে বাইক সহ লরিটি।দুর্ঘটনার জেরে কোলকাতা থেকে দুর্গাপুর (Kolkata To Durgapur) গামী রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে।



খবর পেয়ে গলসি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।পুলিশই খবর দেয় দমকলে।পুলিশ মৃতদেহ উদ্ধার করে  বর্ধমান মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য পাঠায় । দমকলের প্রায় এক ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। মৃত দুই বাইক আরোহীর নাম বা পরিচয় জানা যায় নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad