Type Here to Get Search Results !

Andal: কয়লা চুরি করতে গিয়ে গ্রেপ্তার দুই , আটক কয়লা বোঝায় লরি



সোমনাথ মুখার্জী, অন্ডাল :- কয়লা চুরির ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায় । দুই ব্যক্তিকে গ্রেপ্তার করার পাশাপাশি পুলিশ আটক করেছে কয়লা বোঝাই একটি লরি । ঘটনাটি কাজোড়ার জামবাদ খোলামুখ খনির (Andal News)।



ফের কয়লা চুরির অভিযোগ উঠল ইসিএলের অধীনস্থ বেসরকারি খোলামুখ খনি থেকে । ঘটনা টি ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর । সূত্র মারফত জানা গেছে, সোমবার রাত্রি দুটো নাগাদ জামবাদ খোলামুখ খনি-তে (প্যাচ) কয়লা চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল থানার পুলিশ। 



ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই ব্যক্তিকে আটক করে। ধৃতদের মধ্যে একজন আবার ঐ খনির প্রজেক্ট ম্যানেজার বলে সংস্থা সূত্রে জানা গেছে । পাশাপাশি পুলিশ আটক করেছে কয়লা বোঝাই একটি লরি ও । ট্রাকটি থেকে উদ্ধার হয়েছে ১৭ মেট্রিক টন কয়লা । 



মঙ্গলবার ধৃত দু-জন-কে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয় । তাদের চার দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করা হবে বলে পুলিশ সূত্রে খবর । সংস্থার পক্ষ থেকে কয়লা চুরি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অন্ডাল থানায় । অভিযোগটি দায়ের করেছেন সংস্থার সাইডিং ইনচার্জ । 



নাম প্রকাশে অনিচ্ছুক সংস্থার এক আধিকারিক জানান রাত্রি দেড়টা দুটো নাগাদ প্যাচের ভিতর একটি লরি-তে কয়লা লোড করতে দেখে সন্দেহ হয় । খবর দেওয়া হয় পুলিশকে ।পুলিশ এসে দুই ব্যক্তিসহ কয়লা বোঝাই লরি-টি আটক করে । 



ঘটনাটি ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর । সিপিএম নেতা তুফান মন্ডল জানান শুধু কয়লা আটক করলে চলবেনা । ঘটনার পেছনে কে বা কারা রয়েছে তার ও তদন্তের দাবি জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad