Type Here to Get Search Results !

Purba Bardhaman News: মঙ্গলবার সকাল থেকে মেমারী শহরে প্রচার শুরু করলো তৃণমূল কংগ্রেস



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- নির্বাচনের দিন (Municipal Election 2022) এখনো ঘোষণা হয়নি, তাতে কি। প্রচারে কোনো খামতি রাখতে চাইছে না শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC)। মঙ্গলবার পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) মেমারী শহর তৃণমূল কংগ্রেসের (TMC) সভাপতি স্বপন ঘোষালের নেতৃত্বে সকাল থেকেই প্রচারে শুরু হয়।



স্বপন বাবু জানান, আজ থেকে কোভিড বিধি মেনে মেমারি শহর জুড়ে প্রচার শুরু করলাম। দল যাকে খুশি প্রার্থী করুক আমরা তার হয়েই ভোট চাইবো। তিনি জানান, যেকোনো দিন তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হয়ে যাবে। করোনা বিধি মেনে প্রচার করতে হবে, বেশি সংখ্যক কর্মী নিয়ে প্রচার করা যাবে না তাই আজ থেকে আমরা অল্পসংখ্যক কর্মী নিয়ে প্রচারে বেড়িয়েছি। 



মূলত সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা মেমারীর মানুষকে জানানো হচ্ছে এবং তাতে বেশ ভালো সারা পাচ্ছেন বলে দাবি করেন স্বপন বাবু।মঙ্গলবার মেমারির ৪ নম্বর ওয়ার্ডের সুলতানপুর ও শ্রীদুর্গাপল্লী এলাকায় বাড়ি বাড়ি প্রচার সারে তৃণমূল। 



অন্যদিকে মেমারী শহর তৃণমূল কংগ্রেসের এই নির্বাচনী প্রচারকে কটাক্ষ করেছে জেলা বিজেপি (BJP)।  জেলা বিজেপির সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, এখনো নির্বাচনের (Municipal Election 2022) দিনক্ষণ ঘোষণা হয়নি তার আগেই কোভিড বিধি ভেঙ্গে প্রচার শুরু করেছে তৃণমূল কংগ্রেস। 



এটা যদি বিজেপি করতো তবে সরকার আইন প্রয়োগ করে বন্ধ করে দিত। পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন মেমারী পৌরসভা এলাকার উন্নয়নের জন্য কিছুই করেনি। পাঁচশো টাকা দিয়ে মানুষের উন্নয়ন হয়না বলেও কটাক্ষ করেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad