Type Here to Get Search Results !

Birbhum: ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেল গোটা বাড়ি, কোনো রকমে প্রাণে বাঁচলেন পরিবারের লোকজন



শুভময় পাত্র,বীরভূম:- ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেল গোটা বাড়ি, কোনো রকমে প্রাণে বাঁচলেন পরিবারের লোকজন। আজ সকাল এগারোটা নাগাদ ভয়াবহ এই ঘটনাটি ঘটে বীরভূমের (Birbhum) ইলামবাজার থানার দিলোরা গ্রামে(Birbhum News)



স্থানীয় সূত্রে খবর, আজ সকাল এগারোটা নাগাদ হঠাৎ ই কয়েকজন মানুষজনের চিৎকার শুনতে পেয়ে গ্রামের লোকজন বাইরে বেরিয়ে এসে দেখতেপান তাদের গ্রামের একটি  বাড়ি থেকে ঘন ধোঁয়া বের হচ্ছে, এবং বাড়ির লোকজন নিজেদের প্রাণ বাঁচানোর তাগিদ কোনো রকমে বেরিয়ে আসছে। 



পাশাপাশি বাড়িটি থেকে মুহুর্মুহু আগুনের ভয়ঙ্কর শিখা বেরিয়ে আসছে। তবে ঘরের ভিতর কেরোসিন তেলের বড় বড় জায়গা মজুত থাকার কারনে আগুন আরও ভয়াবহ রূপ ধারণ করে এবং আশপাশের এলাকাতেও দ্রুত ছড়াতে শুরু করলে ক্ষতিগ্রস্ত হয় আশেপাশের আরও বেশ কিছু বাড়ি। 



যদিও গ্রামবাসীদের দ্রুত তৎপরতায় আগুন কিছুটা নিয়ন্ত্রণ হতে শুরু করলে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন, আগুন নিয়ন্ত্রনে আনে। তবে আগুন লাগার ক্ষেত্রে প্রাথমিক অনুমান গ্যাস সিলিন্ডারের কারণে মনে করা  হলেও আসলে কী কারণে এমন ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে ইলামবাজার থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad