Type Here to Get Search Results !

Asansol: অটো চালকদের মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়ালো আসানসোল স্টেশন চত্বরে



নীলেশ দাস, আসানসোল :- অটো চালকদের মধ্যে সংঘর্ষ,লাঠি রড বাঁশ নিয়ে মারামারি। বুধবার সকাল এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোল রেলওয়ে স্টেশন (Asansol Railway Station) এর সামনে। ঘটনা সূত্রে জানা যায় আসানসোল সিটি বাস স্ট্যান্ডে থাকা অটো চালকদের সঙ্গে আসানসোল স্টেশন এর অটো চালকদের মধ্যে যাত্রী তোলা নিয়ে প্রায় দিনই ছোট বড় অশান্তি ঝামেলা চলছিল (Asansol Local Khabar)। 



বুধবার সকাল বেলায় সেই ঝামেলা রড, লাঠি, বাঁশ নিয়ে মারামারিতে রূপান্তরিত হয়। এতে দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অটো চালকদের অভিযোগ অবৈধ অটো-টোটো চালকদের অবাধ অনুমতি দেওয়া রয়েছে শিল্পাঞ্চলে(Asansol Local News)। তাই অটো- টোটোর সংখ্যাও বেড়ে গেছে। সেই জন্য ঝামেলা ও অশান্তির খবর প্রায়ই শোনা যায়। 




এই ঘটনা প্রসঙ্গে আইএনটিটিইউসির নেতা রাজু আলুওয়ালিয়া জানান, দুই পক্ষ অটো চালকদের মধ্যে ঝামেলা হয়েছিল। আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হই। এসে দেখি সব কিছু স্বাভাবিক হয়েছে। যাত্রী তোলা নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা বাঁধে। তিনি আরো বলেন, আসানসোল এর যাত্রী পরিষেবা আগের থেকে অনেক ভালো হয়েছে। 



আমাদের অটো টোটো চালক ভাইয়েরা সব সময় যাত্রী পরিষেবা দিয়ে যাচ্ছে। আসানসোল পৌর নিগমের নির্বাচনের আগে বিজেপি, সিপিআইএম, কংগ্রেস কিছু দুষ্কৃতী দিয়ে এই সমস্ত ঝামেলা তৈরি করার চেষ্টা করছে। আমরা ভোটের আগে সবাইকে পরিবেশ শান্ত রাখার কথা বলেছি। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন সব স্বাভাবিক রয়েছে। আমরা প্রয়োজনে দুই পক্ষকে ডেকে বসে আলাপ আলোচনা মাধ্যমে এটার মীমাংসা করে দেবো বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad