Type Here to Get Search Results !

Purba Bardhaman: পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন বছর ৩৪ এক যুবক। বুধবার ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের গুসকরা পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাউরি পাড়ার শুঁড়ি পুকুর এলাকায়। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায় (Bardhaman News)।মৃত যুবকের নাম মহেন্দ্র আচার্য্য(৩৪), বাড়ি হুগলী জেলার শেওরাফুলি ৩১/বি লেনে বলে জানা গেছে



স্থানীয় প্রত্যক্ষদর্শী জামাল মল্লিক জানান, সকাল সাড়ে সাতটা নাগাদ সবজি বাজারের কাছে বসে ছিল ওই যুবক। ঘন্টা খানেক পর হঠাৎই দৌড়ে গিয়ে পুকুরে ঝাঁপ দেয়।এলাকার বাসিন্দারা ছুটে গিয়ে তড়িঘড়ি জালের ব্যবস্থা করলেও তাকে পুকুরে খুঁজে পাওয়া যায় নি।



খবর পেয়ে ঘটনাস্থলে যায় গুসকরা ফাঁড়ির পুলিশ।তারপর ডিজাস্টার টিমকে খবর দেওয়া হয়।ডুবুরি নামিয়ে তল্লাশি চালিয়ে পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।পুলিশ মৃতদেহের মানি ব্যাগ থেকে এক ফটোগ্রাফারের নম্বর পেয়ে যোগাযোগ করে তার নাম পরিচয় এবং ঠিকানা জানতে পারে।



মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে।খবর পেয়ে বর্ধমানের উদ্যেশে  রওনা দেন মৃত যুবক মহেন্দ্রা আচার্যের পরিজনরা।তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তার  ঠিক কারণ জানা যায় নি।  পুলিশ তদন্ত শুরু করেছে।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad