Type Here to Get Search Results !

Burdwan:ফের এসটিএফের অভিযান বর্ধমানে,ধৃত মাদক কারবারি কে নিয়ে এসটিএফের ফের তল্লাশি ধৃতের বাড়িতে



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- ফের এসটিএফের অভিযান বর্ধমানে (East Burdwan)। এবার ধৃত মাদক কারবারি বাবর মণ্ডলকে নিয়ে বর্ধমানে তার বাড়িতে আসে এসটিএফ (STF)।এখানে উল্লেখ্য  গত ১০ জানুয়ারি বর্ধমান শহরের উপকন্ঠে মাদক চক্রের হদিশ (Drug Case)মেলে। তল্লাশিতে এসটিএফ মাদকের কারখানার সন্ধান পায়। ঘটনায় দু'জনকে গ্রেফতার করে স্পেশাল টাস্ক ফোর্সের আধিকারিকরা।



ধৃতরা সম্পর্কে বাবা ও ছেলে।বাবার নাম বাবর মণ্ডল ও ছেলের নাম রাহুল মণ্ডল।এদের বাড়ি বর্ধমানের (Burdwan) ২ নম্বর জাতীয় সড়কের ধারে পালার মোড়ের কাছে গোপালনগর এলাকায়। এসটিএফের অভিযানে দু'জনকে গ্রেফতার করার পাশাপাশি উদ্ধার হয় ১৩ কেজি হেরোইন সহ প্রচুর মাদকের উপকরণ(Bardhaman News)। 



বুধবার এসটিএফের দুটি দল বর্ধমানে(Bardhaman) আসে।একটি দল যায় বাবর মণ্ডলের গোপাল নগরের বাড়িতে। সেখানে বাবর মণ্ডলের স্ত্রী সাবিনা মণ্ডল ও ছোট ছেলে রাজ মণ্ডলকে নিয়ে বর্ধমান শহরের বিবেকানন্দ কলেজ মোড়ের বাড়িতে যায় এসটিএফের দল।সেখানে বাড়িতে ঘন্টা খানেক ধরে বাবর মণ্ডলকে নিয়ে তল্লাশি চালায় এসটিএফ। 



বাড়িতে প্রচুর পরিমাণ সম্পত্তির হদিস মেলে। বহু মূল্যের বেশ কয়েকটি জায়গার দলিল এসটিএফ উদ্ধার করে বাড়ি থেকে। উদ্ধার একটি নীল রঙের ডাইরী।ওই ডাইরী থেকে তদন্তকারীরা বেশ কিছু তথ্য পায়। কাকে মাদক সরবরাহ করা হত তার একটি তালিকা মেলে ডাইরীতে।পাশাপাশি বাড়িতে থাকা একটি বিলাসবহুল দামী চারচাকা গাড়িটিও এসটিএফ সিজ করে নিয়ে যায়। সঙ্গে ছিল বর্ধমান থানার পুলিশ। 



গত ১০ জানুয়ারি গোপালনগরের বাড়ির সংলগ্ন কারখানা থেকে টাকা গণনা করার মেশিন, ওয়েট মেশিন পুলিশ বাজেয়াপ্ত করেছিল। উদ্ধার হয় ২০ লক্ষের বেশী টাকা।সেদিন ধৃতদের প্রথমে রাতে বর্ধমান থানায় রাখা হয়।পরদিন সোমবার তাদের হাওড়ার গোলাবাড়ি থানায় নিয়ে যাওয়া হয়।



কারখানায় প্রচুর সংখ্যক প্লাস্টিকের জার পাওয়া যায়। এসটিএফ সূত্রে জানা যায়  ১০ জানুয়ারি মাদকচক্রের ভিন্ন কাণ্ডে মোট ৬ জন গ্রেফতার হয়। দু'জন উড়িষ্যা ও দু'জনকে মনিপুর থেকে এসটিএফ গ্রেফতার করে।  


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad