Type Here to Get Search Results !

Birbhum:বনগাঁ দক্ষিণ বিজেপি বিধায়ক স্বপন মজুমদার এর মন্তব্যের পরিপ্রেক্ষিতে কড়া প্রতিক্রিয়া জানালেন অনুব্রত মন্ডল



শুভময় পাত্র,বীরভূম:- 'ক্ষমতায় এলে পুলিশ দিয়ে ইনকাউনটার করে দেবো ' বনগাঁ দক্ষিণ বিজেপি বিধায়ক স্বপন মজুমদার এর হুমকির পরিপ্রেক্ষিতে কড়া প্রতিক্রিয়া জানালেন বীরভূম (Birbhum)জেলা তৃণমূল কংগ্রেস (TMC)সভাপতি অনুব্রত মন্ডল (Anubrata Mandal)। এদিন বিজেপি (BJP) বিধায়কের এই ধরনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে অনুব্রত বাবু জানান, জীবনে বিজেপি এরাজ্যে ক্ষমতায় আসতে পারবে না, 'পাগল' একটা বিজেপির বিধায়ক। 



বিজেপির শীর্ষ নেতাদের অনুরোধ করবো বিজেপি বিধায়কের চিকিৎসা করানো। আমার মনে হয় উল্টোপাল্টা কিছু খেয়েছে। না হলে এ ধরনের ভুলভাল বকে। পাশাপাশি উত্তর প্রদেশ (UP)ও বিহার (Bihar) বিজেপি শাসিত রাজ্যে এধরনের এনকাউন্টার ঘটনা ঘটে তা আজ বিজেপি বিধায়কের বক্তব্য থেকে পরিষ্কার, বললেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(Birbhum News)।



পাশাপাশি তিনি ইঙ্গিত করে বলেন ভবিষ্যতে আর কোনো দিন বিজেপি এ রাজ্যে যে আসবে না, পাঁচ বছর পর সবাই বুড়ো হয়ে যাবে তখন আর কেউ কিছু করতে পারবে না। বিজেপি নেতাদের 'পাগল' বলে উপেক্ষা করে ভালো চিকিৎসার করার পরামর্শ দেন অনুব্রত মণ্ডল। নাম না করে বিধানসভার বিরোধী দলনেতার দিকে ইঙ্গিত করে যাতে বিধায়কদের পাগলের ডাক্তার দেখান, এমনটাই জানান বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad