Type Here to Get Search Results !

Andal: অন্ডালে রেলকর্মীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য এলাকায়



সোমনাথ মুখার্জী,অন্ডাল: - অন্ডাল (Andal) থানার 13 নম্বর রেল কলোনিতে এক রেল কর্মচারীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  মৃত ব্যক্তির নাম সত্যেন্দ্র কুমার ভাস্কর, যিনি রেলওয়েতে সিনিয়র সহকারী লোকো পাইলট (Loco pilot) হিসেবে কর্মরত ছিলেন। 



খবর পেয়ে অন্ডাল থানার পুলিশ ও অন্ডাল জিআরপি ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।  পুলিশ দেহটি নিয়ে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে (Asansol District Hospital) পাঠায়।



ইস্টার্ন রেলওয়ে মেনস ইউনিয়নের অন্ডাল শাখার সম্পাদক বিকাশ প্রসাদ জানিয়েছেন 'স্থানীয়দের থেকে সত্যেন্দ্রর সাথে যোগাযোগ না হওয়ার কথা জানতে পারি এবং আমিও  অনেকবার ফোন করলেও ফোন ধরেনি সত্যেন্দ্র।'



'তাই তার বাড়িতে পৌঁছায়, তখন দেখি ঘরের দরজা খোলা, ঘরের মধ্যে অন্ধকার।  রুমের লাইট জ্বালিয়ে সামনের দৃশ্য দেখে সবাই স্তব্ধ হয়ে গেলাম।  দেখাযায় সত্যেন্দ্র তার বিছানায় মৃত অবস্থায় পড়ে আছেন।' তিনি জানান, নিহত ব্যক্তি বাড়িতে একা ছিলেন, তার পরিবারের বাকি সদস্যরা বাইরে গেছেন।স্থানীয়রা জানান, সত্যেন্দ্রর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে, সেক্ষেত্রে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের



খবর পেয়ে স্থানীয় তৃণমূল নেতা রূপেশ যাদব ঘটনাস্থলে পৌঁছে বিষয়টির খোঁজ নেন।  ঘটনার পেছনে হত্যাকাণ্ডের আশঙ্কা প্রকাশ করে তিনি পুলিশের কাছে সুষ্ঠু তদন্ত দাবি করেন।  তিনি বলেন, এ ধরনের ঘটনা এলাকার জন্য দুর্ভাগ্যজনক।  এ ধরনের ঘটনা এলাকায় আগে কখনো ঘটেনি।  হত্যাকাণ্ড হলে পুলিশের উচিত দোষীদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি দেওয়া।



এই ঘটনায় ঘটনাস্থলে পৌঁছান এসিপি অন্ডাল। ঘটনাস্থল থেকে তিনি জানান সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু হয়েছে এই মৃত্যুর পেছনে আসল কারণ কি ময়নাতদন্তের পরই প্রকাশ্যে আসবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad