Type Here to Get Search Results !

Andal: ঘোষণা সত্ত্বেও বাতিল হলো নিহত বিজেপি কর্মীর পরিবারকে আর্থিক সাহায্যের চেক দেওয়ার অনুষ্ঠান



সোমনাথ মুখার্জী, অন্ডাল :- ঘোষণা সত্ত্বেও শনিবার হলোনা নিহত বিজেপি (BJP)কর্মীর পরিবারকে আর্থিক সাহায্যের চেক দেওয়ার অনুষ্ঠান। আগামী ২৪ তারিখ জেলা কার্যালয়ে পরিবারের হাতে চেক দেওয়া হবে বলে জানানো হয় দলের পক্ষ থেকে (Andal News)।



গত ৮-ই জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান লাউদোহা ব্লকের লস্করবাধ গ্রামের বাসিন্দা বিজেপি (BJP) কর্মী নয়ন দাস (২৪ ) । বিজেপি দলের পক্ষ থেকে দাবি করা হয় ভোট-পরবর্তী হিংসায় গুরুতর জখম হয়েছিলেন নয়ন বাবু । ৩-রা মে নির্বাচনের ফল প্রকাশের পরের দিন তৃণমূল দুষ্কৃতীরা নয়নের বাড়ি ভাঙচুর করার পাশাপাশি তাকে রাস্তার পাশে ইলেকট্রিক পোলে বেঁধে মারধর করে । মাথায় গুরুতর চোট পায় নয়ন । 



দীর্ঘদিন হাসপাতালে (Hospital) চিকিৎসার পর সে সুস্থ হয়ে বাড়ি ফিরে ছিল । কিন্তু পুরনো চোটের কারণে ফের সে অসুস্থ হয় এবং চিকিৎসাধীন অবস্থায় চলতি মাসের ৮ তারিখ হাসপাতালে মারা যায় নয়ন বাবু । যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করা হয় তৃণমূলের পক্ষ থেকে । শনিবার সকালে দলের পক্ষ থেকে সংবাদমাধ্যমে একাংশকে জানানো হয় আজ লস্করবাধে নিহতের বাড়ি গিয়ে পরিবারের হাতে দলের পক্ষ থেকে আর্থিক সাহায্যের চেক দেওয়া হবে ।



কিছুক্ষণ পর জানানো হয় লস্করবাধের পরিবর্তে চেকটি দেওয়া হবে অন্ডালের উখড়া সিনেমা মোড়ে। সাড়ে এগারোটা নাগাদ সেখানে এসে উপস্থিত হন বিজেপির জেলা সভাপতি দিলীপ দে,দুর্গাপুর পশ্চিমের বিধায়ক লক্ষণ ঘড়ুই, দলীয় নেতা জিতেন্দ্র তিওয়ারি, ছোটন চক্রবর্তী সহ অন্যরা । তখন ও সেখানে এসে পৌঁছায়নি নিহতের বাড়ির কেউ । 



সাড়ে বারোটা নাগাদ উপস্থিত বিজেপি নেতারা অনুষ্ঠানস্থল ছাড়েন । কেন আজ চেক দেওয়ার অনুষ্ঠানটি হল না জিজ্ঞেস করায় বিধায়ক লক্ষণ ঘড়ুই কোন কথা না বলে গাড়িতে চেপে বসেন । একই প্রশ্ন জিতেন্দ্র তিওয়ারি কে করা হলে তিনি বলেন এ রকম কোনো অনুষ্ঠানের কথা তার জানা নেই । দলীয় আলোচনা করতে এসেছিলেন বলে জানান তিনি ।



তবে দলের জেলার নেতা ছোটন চক্রবর্তী জানান আজ নয় নিহতের পরিবারের হাতে আগামী ২৪ তারিখ সাহায্যের চেক-টি তুলে দেওয়া হবে আসানসোলে দলের জেলা অফিস থেকে । এদিকে আজ অনুষ্ঠান না হওয়ার সম্পর্কে বিজেপি-র বিভিন্ন নেতাদের বিভিন্ন মন্তব্য ঘিরে তৈরি হয়েছে বিভ্রান্তি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad