Type Here to Get Search Results !

Purba Bardhaman: দীর্ঘ দু'মাস পর ছুটিতে থাকার পর পঞ্চায়েত সমিতির সভাপতির পুলিশি নিরাপত্তায় অফিসে যাওয়া নিয়ে চাঞ্চল্য ছড়ালো ভাতারে



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- দীর্ঘ দু'মাস পর ছুটিতে থাকার পর পূর্ব বর্ধমানের (Purba Bardhaman)ভাতার পঞ্চায়েত সমিতির সভাপতি সুন্দরী মাড্ডি বৃহস্পতিবার অফিসে যান।  তবে পুলিশি নিরাপত্তায় অফিসে যাওয়া নিয়ে  চাঞ্চল্য ছড়ালো ভাতারে। বৃহস্পতিবার তিনি এক মহিলা আত্মীয়র সঙ্গে  সদ্যোজাত সন্তানকে নিয়ে অফিসে যান। পঞ্চায়েত সমিতির সভাপতি যে কয়েক ঘন্টা ছিলেন সারাক্ষণই  ভাতার বিডিও অফিস চত্বরে ছিল পুলিশ মোতায়েন (Burdwan News)। 



ভাতার পঞ্চায়েত সমিতির সভাপতি সুন্দরী মাড্ডি মাসখানেক আগে সন্তান প্রসবের কারণে দু'মাস  ছুটি নিয়ে বাড়িত ছিলেন।  ফলে পঞ্চায়েত সমিতির উন্নয়নের কাজকর্ম থমকে যায়। বৃহস্পতিবার তিনি অফিস যোগদান করতে এলে দেখা যায় পুলিশি নিরাপত্তায় অফিস প্রবেশ করছেন। 



তবে কী কারণে এই পুলিশি নিরাপত্তা ? প্রশাসন সূত্রে জানা যায় ,  বুধবার ভাতার ব্লক সমষ্টি উন্নয়ন  আধিকারিকের কাছে সুন্দরী দেবী  একটি চিঠিতে জানান, বিডিও অফিস যাওয়ার পথে তাঁর ওপর হামলা হতে পারে।  নিরাপত্তা ব্যবস্থা  সুনিশ্চিত করার জন্য আবেদন করেছিলেন তিনি  । এরপরই বিডিও ওই চিঠি পুলিশের কাছে পাঠিয়ে দেন, নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করার জন্য। 



ভাতার পঞ্চায়েত সমিতির সভাপতি সুন্দরী মাড্ডি জানান, সন্তান প্রসবের ফলে শারীরিক সমস্যাজনিত কারণে তিনি দু'মাস অফিস আসতে পারেন নি। যার  কারণে আমাকে হুমকি দেওয়া হয়েছিল । তাই নিরাপত্তা চেয়েছিলাম। 



এ বিষয়ে ভাতার বিধানসভার বিধায়ক মানগোবিন্দ অধিকারী জানান, শারীরিক সমস্যার জনিত কারণে পঞ্চায়েত সমিতির সভাপতি বৃহস্পতিবার  থেকে তিন মাসের জন্য ছুটি নিলেন। তবে কি জন্যে পুলিশি নিরাপত্তার তা আমার জানা নেই। কে হুমকি দিয়েছে তাও আমার জানা নেই।  



পঞ্চায়েত সমিতির সভাপতি তিন মাসের ছুটির কারণে যেন উন্নয়নের কাজকর্ম থেমে না থাকে তার জন্য মহকুমা প্রশাসনের সঙ্গে কথা বলে নিয়ম মেনে একজনকে দায়িত্ব দিয়ে যাতে  থমকে থাকা কাজকর্ম শুরু হয় তার ব্যবস্থা  করা হবে বলে জানান তিনি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad