Type Here to Get Search Results !

Asansol:আসানসোল জেলা হাসপাতালে বৃহস্পতিবার রুগী কল্যান সমিতির বৈঠক অনুষ্ঠিত হল



নীলেশ দাস, আসানসোল:-আসানসোল জেলা হাসপাতালে (Asansol Hospital)বৃহস্পতিবার রুগী কল্যান সমিতির বৈঠকে উপস্থিত ছিলেন রোগী কল্যান সমিতির চেয়ারম্যান রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, বিধায়ক তাপস বন্দোপাধ্যায়, জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস, ডেপুটি সুপার কঙ্কন রায়, সহকারী সুপার ভাস্কর হাজরা, সৃজিৎ রায়, ডাঃ সঞ্জিৎ চ্যাটার্জী সহ বিভিন্ন বিভাগের চিকিৎসকরা (Asansol Local Khabar)। 



ডাঃ নিখিল চন্দ্র দাস জানান আইসোলেশন ওয়ার্ডের শয্যা সংখ্যা বৃদ্ধি করে ১০০ করা হয়েছে, কোভিড বিশেষজ্ঞ চিকিৎসক নার্স দিনের মধ্যে তিনবার ওয়ার্ডে রুগীদের ক্রমাগত চিকিৎসা করবেন। 



তিনি জানান কোভিডের উপসর্গ পরিবর্তিত হয়েছে হাসপাতালে নিমুনিয়া, কিডনির সমস্যা, হাঁপানির সমস্যা নিয়ে ভর্তি হবার পর তাদের পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যাচ্ছে এবং বেশীরভাগই বয়স্ক ব্যক্তিদের মধ্যে এইসব উপসর্গ দেখা যাচ্ছে। 



হাসপাতালে অক্সিজেনের সমস্যা নাই তবে হাসপাতালের অক্সিজেন প্ল্যান্ট নিয়ে বৈঠকে আলোচনা করা হয়েছে, জেলা হাসপাতালে বিদ্যুৎ বিভাগের গুদামঘরে বিষয়ে আলোচনা, কর্মী সমস্যা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad