Type Here to Get Search Results !

Road Accident:ডাম্পেরের ধাক্কায় মৃত্যু হলো এক সাইকেল আরোহীর



শুভময় পাত্র,বীরভূম:- বীরভূমের বোলপুর (Bolpur) জামবুনিতে পথ দুর্ঘটনায় (Road Accident)মৃত্যু এক সাইকেল আরোহীর। এদিন সকালে ষাটোর্ধ্ব দুলাল বসু নামে এক ব্যক্তি বাড়ি বাঁধগোরা, সকালবেলা সাইকেলে করে বেরিয়ে ছিলেন বাজার করতে। জামবনির কাছে এক ডাম্পার তাকে ধাক্কা মারে এবং পিষে দিয়ে চলে যায়। 



স্থানীয় বাসিন্দা ও এলাকার যানজটের কারণে ডাম্পার সেখান থেকে বেরোতে পারেনি। ডাম্পারের চালক ও খালাসী ডাম্পার ফেলে দিয়ে তৎক্ষণাৎ পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বোলপুর বাস স্ট্যান্ড সংলগ্ন জামবুনি এলাকায়। 



খবর পেয়ে তৎক্ষণাৎ এসে হাজির হয় বোলপুর থানার পুলিশ। কিছুক্ষণের জন্য রাস্তা অবরোধ করে দেয় স্থানীয় লোকজন। স্থানীয় লোকজনের দাবি এই রাস্তার দুইপাশে দোকানপাট হয়ে যাওয়ার কারণে বাইক ও গাড়ি দাঁড়িয়ে থাকে রাস্তার ধারে আর তার কারণেই সংকীর্ণ হয়ে যাচ্ছে রাস্তা আর এর ফলেই দুর্ঘটনা বলে মনে করছেন স্থানীয় লোকজন। 



স্থানীয় তৃণমূল নেতা তথা দুবরাজপুরের প্রাক্তন বিধায়ক নরেশ বাউরি খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হন এবং দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তির বাড়ির লোকের কাছে খবর পৌঁছে দেন এবং পুলিশের সহায়তায় মৃতদেহ নিয়ে যাওয়া হয় বোলপুর মহকুমা হাসপাতালে। ঘটনায় রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয় বোলপুর জামবুনি এলাকায়। ডাম্পারটি আটক করেছে বোলপুর থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad