Type Here to Get Search Results !

বুদবুদের শালডাঙ্গা নেতাজি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা দিবস উদযাপনের পাশাপাশি নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিবস পালন করা হলো বিদ্যালয় প্রাঙ্গণে



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- বুদবুদের শালডাঙ্গা নেতাজি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা দিবস উদযাপনের পাশাপাশি নেতাজি সুভাষচন্দ্র বোসের (Netaji Subhash Chandra Bose)১২৫ তম জন্ম দিবস পালন করা হলো বিদ্যালয় প্রাঙ্গণে। 



এদিন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দিবস ও নেতাজী সুভাষ চন্দ্র বোসের জন্মদিবস পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গলসির বিধায়ক নেপাল ঘড়ুই, বিশিষ্ট সমাজসেবী তথা বর্ধমান সদরের তৃণমূলের জেলা সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, গোলসি ১নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ রকেয়া ও সহকারি সভাপতি অনুপ চ্যাটার্জী, চাকতেতুঁল গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক ভট্টাচার্য সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা ও এলাকার বিশিষ্টজনেরা।



চাকতেতুঁল গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক ভট্টাচার্য্য জানিয়েছেন শালডাঙ্গা নেতাজি উচ্চ বিদ্যালয় তেইশে জানুয়ারি প্রতিষ্ঠিত হয়েছিল। এবছর ৭৪ তম বর্ষে পদার্পণ করেছে বিদ্যালয়।বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দিবস পালনের পাশাপাশি নেতাজির জন্ম দিবস পালন করা হয়েছে বিদ্যালয় প্রাঙ্গণে।



উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এদিন নেতাজির মূর্তিতে মাল্যদান করে তাকে শ্রদ্ধা জানান গলসির বিধায়ক নেপাল ঘড়ুই সহ বিশিষ্টজনেরা। এরপরই বিদ্যালয় প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় বিদ্যালয় প্রাঙ্গণে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad