Type Here to Get Search Results !

Road Accident: ডাম্পারের পেছনে ধাক্কা মারুতি ভ্যানের, মৃত তিন, আহত বেশ কয়েকজন



সোমনাথ মুখার্জী,পান্ডবেস্বর:- মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হলো তিন জনের আশঙ্কাজনক অবস্থায় আরো বেশ কয়েকজনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে (Durgapur Hospital) ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। 



রবিবার ভোরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে পান্ডবেশ্বরের (Pandabeswar) খোট্টাডিহি কোলিয়ারি সংলগ্ন ৬০নম্বর জাতীয় সড়কের ইটভাটা মোড়ে। দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারকে (Dumper)পেছন থেকে একটি মারুতি বড় ভ্যান (Maruti Van)ধাক্কা মারলে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। সকালে কুয়াশা বৃষ্টির কারণে রাস্তা দৃশ্যমান না থাকায় এই দুর্ঘটনা বলে পুলিশ মনে করছে। 



একটি বিয়ে বাড়ির গাড়ি সিউড়ি থেকে রূপনারায়ণপুর যাচ্ছিল বলে জানা যায়। মারুতি গাড়ির চালকও মারা গেছেন। মৃতদের মধ্যে দুই জনের নাম মৃদুলা দাস ও সিদ্ধার্থ রায় বলে পুলিশ সূত্রে জানা গেছে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পান্ডবেশ্বর থানার পুলিশ। 



আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়, বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে মহকুমা হাসপাতাল থেকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্গাপুর মহকুমা হাসপাতালে মৃত্যু হয় গাড়ির চালকের বলে খবর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad