Type Here to Get Search Results !

Mankar:নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করে তাকে শ্রদ্ধা জানালেন কংগ্রেসের কর্মী সমর্থকরা


তনুশ্রী চৌধুরী,পানাগড়:- নেতাজি সুভাষচন্দ্র বসুর (Netaji Subhash Chandra Bose)জন্ম দিবস পালন হলো বুদবুদের মানকর স্টেশন (Manka Station) সংলগ্ন এলাকায়। এদিন সকালে কংগ্রেসের (Congress) দলীয় কার্যালয়ের সামনে ডঃ বিধান চন্দ্র রায়ের (Dr. Bidhan Chandra Roy)মূর্তির সামনে নেতাজি সুভাষচন্দ্র বসুর (Netaji Subhash Chandra Bose) প্রতিকৃতিতে মাল্যদান করে তাকে শ্রদ্ধা জানান কংগ্রেসের কর্মী সমর্থকরা। 



এদিন নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান এর পাশাপাশি এলাকার মানুষের মধ্যে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম দিবস উপলক্ষে মিষ্টি বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা বুদন আকুরে, কংগ্রেস নেতা অসিত মুখার্জি, দেবপ্রিয় নন্দী, সহ ব্লকের নেতা জয় গোপাল দে।



কংগ্রেস নেতা অসিত মুখার্জি জানান নেতাজি সুভাষচন্দ্র বসুর 125 তম জন্ম দিবস উপলক্ষে সারা দেশ জুড়ে নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তের নেতাজি কে শ্রদ্ধা জানানোর পাশাপাশি কংগ্রেসের পক্ষ থেকে আজ যারা বুদবুদের মানকর স্টেশন সংলগ্ন কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করে তাকে শ্রদ্ধা জানান সকলে। 



পাশাপাশি নেতাজির জন্ম দিবস উপলক্ষে এলাকার মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। নেতাজি সুভাষচন্দ্র বসু যাকে নিয়ে বাঙালি গর্ববোধ করে। যিনি দেশ স্বাধীন হওয়ার আগে ভারতের জাতীয় পতাকা দুটি জায়গায় উত্তোলন করে স্বাধীন ভারত গড়ার ডাক দিয়েছিলেন। তার জন্মদিনে তাকে সারা দেশের পাশাপাশি মানকরের মানুষও তাকে শ্রদ্ধা জানিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad