Type Here to Get Search Results !

কাঁকসায় শুরু হলো অষ্টম বর্ষ জঙ্গলমহল উৎসব



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় পশ্চিমাঞ্চল উন্নয়ন বিষয়ক দপ্তর ও পশ্চিমাঞ্চল উন্নয়ন পরিষদের উদ্যোগে অষ্টম বর্ষের জঙ্গলমহল উৎসব অনুষ্ঠিত হলো কাঁকসার মলানদিঘি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কুলডিহা ফুটবল ময়দানে সোমবার থেকে শুরু হলো ৮ তম  জঙ্গলমহল উৎসব।



এদিন উৎসবের সূচনায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, পূর্ব বর্ধমান জেলার জেলা পরিষদের সহ সভাধিপতি দেবু টুডু, পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি সুভদ্রা বাউড়ি সহ বিভিন্ন দফতরের আধিকারিকরা।



জানা গেছে রাজ্য সরকারের উদ্যোগে এই জঙ্গলমহল উৎসব ঝাড়গ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার বিধিনিষেধের কারণে জঙ্গলমহল উৎসব কে কয়টি ভাগে ভাগ করা হয়েছে। পশ্চিম বর্ধমান পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম,ঝাড়গ্রাম, ও পশ্চিম মেদিনীপুর  জেলাতেও এই জঙ্গলমহল উৎসব পালিত হচ্ছে বলে জানা গেছে।



জঙ্গলমহল উৎসবে রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরের কাউন্টার সহ নানান হস্তশিল্পের কাউন্টার খোলা হয়েছে। উৎসবের সূচনার পর থেকেই প্রতিটি কাউন্টারে ভিড় জমিয়েছেন এলাকার মানুষেরা। তবে এদিন করোনার বিধি-নিষেধ মেনেই এই উৎসবে সকলকে প্রবেশ করানো হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad