Type Here to Get Search Results !

Birbhum: বীরভূমের মাটিতে বিজেপি কুঁড়ি থেকে ফুল আর ফুটবে না, এমনটাই মন্তব্য করলেন অনুব্রত মণ্ডল



শুভময় পাত্র,বীরভূম:- 'বীরভূমের মাটিতে বিজেপি কুঁড়ি থেকে ফুল আর ফুটবে না, 'এমনটাই মন্তব্য করলেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আসন্ন পৌরসভার নির্বাচনকে (Municipal Election 2022) কেন্দ্র করে রীতিমতো তোড়জোড় শুরু হয়ে গেছে বীরভূম (Birbhum) জেলায়। 



আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) বীরভূম জেলায় এসে অনুব্রত মণ্ডল প্রসঙ্গে তিনি বলেন, অনুব্রত মণ্ডল শুধুমাত্র রাজনৈতিক মনোরঞ্জনের ব্যক্তি। বিজেপি (BJP) দল যেমন ওকে নিয়ে চিন্তা করে না তেমনি তৃণমূল ওর কথায় গুরুত্ব দেয় না, শুধুমাত্র মনোরঞ্জন করার জন্যই অনুব্রত মণ্ডল কে রাখা হয়েছে রাজনীতিতে। 



তার এই মন্তব্যকে কেন্দ্র করে বীরভূম জেলার দাপুটে নেতা অনুব্রত মণ্ডল বলেন বিজেপি দলের যে প্রতীক চিহ্ন পদ্মফুল কুঁড়ি  থেকে যাবে কোনদিন ফুল হয়ে ফুটবেনা বীরভূম জেলাতে।আজ বীরভূমের রামপুরহাটের তারাপীঠে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। 



আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে বীরভূমের যে পাঁচটি পৌরসভা আছে তার উপর গুরুত্ব দিয়েই শুরু হয়ে গেছে নির্বাচনের পূর্ব মুহূর্তের কাজ। আর সেই কারণেই অনুব্রত মণ্ডলের দাবি কোন কিছু শুরু করার আগে মায়ের আশীর্বাদ তার প্রয়োজন, তাই মায়ের ডাকে চলে এসেছেন তারাপীঠে। 



দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তার পরিবারের লোকজনের মঙ্গল কামনা এদিন মা তারার কাছে পুজো দেন বলে জানিয়েছেন অনুব্রত মণ্ডল। 



পাশাপাশি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি পরিষ্কার জানিয়ে দেন আসন্ন পৌরসভা নির্বাচনে বিজেপির কোন জায়গা থাকবেনা তিনি একটু ইঙ্গিতেই বলেছেন কুঁড়ি থেকে পাপড়ি মেলে ফুল আর ফুটবে না বীরভূম জেলাতে। 



এদিন তারাপীঠে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের ক্ষুদ্র ও বস্ত্র শিল্প দপ্তরের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বিধানসভার ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায় সহ দলীয় কর্মী সমর্থকরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad