Type Here to Get Search Results !

আসানসোলে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলো ২০০ জন



নীলেশ দাস ,আসানসোল :-  কয়েক দিন পরেই অনুষ্ঠিত হতে চলেছে আসানসোল পৌর নিগমের নির্বাচন। আর তার আগেই আবারও বড়সড় ভাঙ্গন বিজেপি শিবিরে। জানা গেছে বিজেপি ছেড়ে প্রায় ২০০ জন কর্মী শনিবার যোগদান করেছে তৃণমূল কংগ্রেসে।দীর্ঘদিনের বিজেপি কর্মী সুদীপ চৌধুরী ও সুধা দেবী তৃণমূলে যোগদান করলেন। 




আসানসোল পৌরনিগমের নির্বাচন ঘোষণা হবার পরেই একেক করে বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগ দিতে দেখা যাচ্ছে প্রায় প্রত্যেক দিন। শণিবার সকালে আসানসোল বি এন আর মোড়ে তৃণমূল ভবনে মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে বিজেপির ২০০ জন কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন।আর এদিন বিজেপি থেকে আসা কর্মীদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিয়ে তাদের দলে স্বাগত জানায় মন্ত্রী মলয় ঘটক।




মন্ত্রী মলয় ঘটক জানান মমতা ব্যানার্জীর উন্নয়ন দেখে দীর্ঘ ২৫ বছর বিজেপি দল করার পর তারা তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। বিজেপির শীর্ষ নেতৃত্ব তৃণমূল কংগ্রেসে যোগ দেবার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত আরো শক্ত হলো এবং আগামী ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায় ভারতের প্রধানমন্ত্রী হবার পথ আরো মিশৃণ হলো।




জানা গেছে এদিন বিজেপি ছেড়ে আসা নেতাদের তালিকায় রয়েছে যারা তাদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন বিজেপির মণ্ডলের সভাপতি সুদীপ চৌধুরী, মহিলা মণ্ডলের জেলা সহ সভাপতি তথা রাজ্য কমিটির সদস্যা সুধা দেবী। 



আর দল ছাড়ার প্রসঙ্গে এদিন সদ্য বিজেপি ছেড়ে আসা সুদীপ চৌধুরী বলেন, রাজ্যের উন্নয়নের স্বার্থে ও আসানসোলের উন্নয়নের স্বার্থে আজ আমরা তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম। কারণ আসানসোলে বিজেপি দলটা এখন জিতেন্দ্র তেওয়ারী ও কৃষ্ণেন্দু মুখার্জী প্রাইভেট লিমিটেড কোম্পানিতে পরিণত হয়েছে। তাই কোন প্রাইভেট লিমিটেড কোম্পানিতে আমরা থাকতে পারবো না। আর তাই আজ এমন সিদ্ধান্ত।আর এবিষয়েই সুধা দেবী বলেন, বিজেপি দলে থেকে কাজ করতে পারছিলাম না। দলটা ক্রমশ অন্যের কাছে বিক্রি হয়ে আসছে। ফলে ওই দলে কাজ করতে পারবোনা আর তাই এমন সিদ্ধান্ত।




আর এই প্রসঙ্গে আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারী বলেন, পৌর নিগম নির্বাচনের টিকিট না পাওয়ার জন্যেই তৃণমূলে যোগদান করেছেন। তারা এখন তৃণমূল কংগ্রেসে এবিষয়ে আমার কিছু বলার নেই। আর আমরা তো এখন এসেছি বিজেপিতে এর আগে তো ওরাই ছিল বিজেপিতে। তো তখন কি কোন প্রাইভেট লিমিটেড কোম্পানি ছিল না। তৃণমূল কংগ্রেসে গেলে বিজেপি কে একটু গালাগাল দিতে হয়। তবে তার পদোন্নতি হয় বলে মন্তব্য করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad