Type Here to Get Search Results !

কখনো দেখেছেন কিক মেরে জিপ স্টার্ট দিতে ? দেখুন ভিডিও



ওয়েব ডেস্ক:- মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। অনেক বিষয়ে নিজের মতামতও দেন।দেশের সুপরিচিত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা প্রতিদিন তার টুইটার অ্যাকাউন্টে কিছু ভিডিও বা পোস্ট শেয়ার করেন। যেগুলি হয় অনুপ্রেরণামূলক বা মজার। তিনি তার পেজে তার ফলোয়ারদের ভিডিও শেয়ার করতেও ভোলেন না। সম্প্রীতি আনন্দ মাহিন্দ্রা, একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে এক ব্যক্তিকে কিক মেরে জিপ স্টার্ট দিতে দেখা যাচ্ছে ।

 

আপনি অবশ্যই বাইক কিক-স্টার্টিং দেখেছেন, তবে জিপ কিক-স্টার্ট করার এই অনন্য ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এই ভিডিওটি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন যে 'এটি স্পষ্টতই কোনও নিয়মের সাথে মেলে না, তবে আমি কখনই আমাদের লোকেদের সরল প্রকৃতি এবং 'ন্যূনতম' ক্ষমতার প্রশংসা করা বন্ধ করব না। চলাফেরার প্রতি তার আবেগ আশ্চর্যজনক।' 


মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করেছে। এ পর্যন্ত ভিডিও টি দেখেছেন ১ লাখ ৬৯ হাজারের বেশি মানুষ। 10 হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন, 1000 জনেরও বেশি মানুষ রিটুইট করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad